12.7 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

টিআইবিতে চাকরির সুযোগ, বেতন লাখের বেশি

- Advertisement -

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। বাংলাদেশে মনিটরিং, ইভল্যুশন অ্যান্ড লার্নিং-এমইএল বিভাগে কর্মী নিয়োগ দেবে তারা। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম

ডেপুটি কো–অর্ডিনেটর—মনিটরিং, ইভল্যুশন অ্যান্ড লার্নিং-এমইএল

পদসংখ্যা

০১টি

যোগ্যতা

সমাজবিজ্ঞান, গভর্ন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট, অর্থনীতি বা পরিসংখ্যানে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। মনিটরিং, ইভল্যুশন অ্যান্ড লার্নিংয়ে প্রশিক্ষণ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ছয় বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে মিডলেভেল পর্যায়ে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

এমইএল মেথড ও অ্যাপ্রোচ সম্পর্কে জানাশোনা থাকতে হবে। সার্ভে মেথডলজি, ডেটা কালেকশন, প্রসেসিং, অ্যানালাইসিস ও রিপোর্টিংয়ে দক্ষ হতে হবে। এমএস অফিস ও ডেটাবেজ ম্যানেজমেন্টের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন

ফুলটাইম

কর্মস্থল

ঢাকা

বেতন ও সুযোগ-সুবিধা

মাসিক বেতন ১ লাখ ১৮ হাজার ২০০ টাকা। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুসারে দুটি উৎসব বোনাস, মুঠোফোন বিল, স্বাস্থ্য ভাতা, প্রভিডেন্ট ফান্ড, ইনস্যুরেন্স, গ্রাচ্যুইটি ও সপ্তাহে দুই দিন ছুটির সুবিধা আছে।

যেভাবে আবেদন করবেন

আগ্রহী প্রার্থীদের টিআইবির ক্যারিয়ারসংক্রান্ত ওয়েবসাইটের লিংক থেকে বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়

১৭ সেপ্টেম্বর, ২০২২

Related Articles

Latest Articles