12.5 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

নিখোঁজের দুদিন পর শুল্ক কর্মকর্তা কাফির লাশ উদ্ধার

- Advertisement -

নিখোঁজের দুদিন পর শুল্ক বিভাগের সহকারী রাজস্ব কর্মকর্তা (এআরও) আবদুল্লাহ হিল কাফির লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে কাস্টম কর্মকর্তা বেলাল চৌধুরী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্য জানিয়েছেন।

ফেসবুকে বেলাল চৌধুরী লিখেছেন, ‘ ফেরা হলো না তাঁর!: সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ হিল কাফি’র মৃতদেহ সন্ধ্যা নদীর গাজিপুরা এলাকায় ভাসমান অবস্থায় পাওয়া গেছে। ’

কাস্টমসের ডেপুটি কমিশনার নেয়ামুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বৃহস্পতিবার রাতে পিরোজপুরের বেকুটিয়া ফেরী থেকে পা পিছলে সন্ধ্যা নদীতে পড়ে যান আবদুল্লাহ হিল কাফি। দীর্ঘসময় ডুবুরিরা তাকে খুঁজে পায়নি। সবার প্রত্যাশা ছিল, কাফি জীবিত উদ্ধার হয়ে ফিরে আসবেন। আল্লাহর সিদ্ধান্ত ভিন্ন। এআরও কাফি ২০১৪ সালে পিএসসির মাধ্যমে কাস্টমস সার্ভিসে যোগদান করেন। তিনি কাস্টমস পরিবারের সন্তান। তার বাবা কেফায়েতউল্লাহ ও চাচা মহসীন উভয়ই বিভাগে ইন্সপেক্টর হিসেবে চাকরি করে সহকারী কমিশনার পদ থেকে অবসর নিয়েছেন। দুজনই মারা গেছেন।

এ ব্যাপারে শুল্ক রাজস্ব কর্মকর্তা মো. তরিকুল ইসলাম বলেন, ‘শনিবার দুপুরে ডুবুরিরা তার লাশ উদ্ধার করেছেন বলে শুনেছি। আমি এখন ঢাকায় আছি। আর ওনার লাশ পিরোজপুরে।’

পিরোজপুরের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান বলেন, গত বৃহস্পতিবার কফি সাতক্ষীরা থেকে গ্রামের বাড়ি পিরোজপুরে যাচ্ছিলেন। রাত পৌনে ৯টার দিকে তিনি ফেরী থেকে নদীতে পরে নিখোঁজ হন। পরে শনিবার দুপুর ১২টার দিকে ডুবুরিরা ভেকুটিয়া ফেরীঘাট থেকে তার লাশ উদ্ধার করে। আমরা তার লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করেছি।

সূত্র : ঢাকাটাইমস

Related Articles

Latest Articles