32.2 C
Toronto
বুধবার, জুন ১৯, ২০২৪

স্বামীর কিডনি বিক্রির টাকায় গোপনে বিয়ে সারলেন স্ত্রী, অতঃপর…

স্বামীর কিডনি বিক্রির টাকায় গোপনে বিয়ে সারলেন স্ত্রী, অতঃপর...

ভারতে গিয়ে একটি কিডনি বিক্রি করে দ্বিতীয় স্ত্রী রুবিনা খাতুনকে তিন লাখ টাকা দিয়েছিলেন স্বামী আতাউর রহমান (৪০)। সেই টাকা পাওয়ার পর স্বামীকে তালাক দিয়ে অন্য ছেলেকে গোপনে বিয়ে করেছেন রুবিনা। এ ঘটনা জানার পর অভিমানে বিষপান করে মারা গেছেন আতাউর।

- Advertisement -

গতকাল বুধবার দুপুরে সাতক্ষীরার কলারোয়া উপজেলা সদরের লাঙ্গলঝাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আতাউর সাতক্ষীরা সদর উপজেলার আইচপাড়া গ্রামের মৃত লতিফ সরদারের ছেলে।

মৃতের মা জাহানারা খাতুন জানান, তার ছেলে দুটি বিয়ে করেছেন। আতাউরের প্রথম স্ত্রী উপজেলার মুরারীকাটি গ্রামের আয়ুব আলীর মেয়ে মমতাজ খাতুন। সেই ঘরে দুটি কন্যাসন্তান রয়েছে। পরে গোপনে লাঙ্গলঝাড়া গ্রামের শরিফুল ইসলামের মেয়ে রুবিনাকে বিয়ে করেন ছেলে।

মৃতের শাশুড়ি মর্জিনা খাতুন বলেন, জামাই অন্য কোথাও বিষ খেয়ে বাড়ির উঠানে এসে পড়ে যায়। তাকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা বলেন, আতাউরের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles