21.3 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

প্রবাসীর লক্ষাধিক টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে উধাও স্ত্রী

প্রবাসীর লক্ষাধিক টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে উধাও স্ত্রী

প্রবাসী স্বামীর নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার নিয়ে নিখোঁজ শাকিলা আক্তার নামের এক নারী। পাঁচ বছর পর দেশে ফিরে এলেও স্ত্রীর প্রতারণায় এখন নিঃস্ব স্বামী। এরই মধ্যে এনিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি। ভুক্তভোগী পলাশ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নওদাপাড়া গ্রামের মতিয়ার রহমান মন্ডলের ছেলে।

- Advertisement -

জানা গেছে, ২০১৫ সালে কোটচাঁদপুর উপজেলার আজমপুর গ্রামের মুকুল মন্ডলের মেয়ে শাকিলা আক্তারের সাথে বিয়ে হয় পলাশের। সৌদি আরবে কাজ করে যা আয় করেছেন তা সবই তুলে দিয়েছিলেন স্ত্রীর হাতে। সম্প্রতি তিনি দেশে ফিরে আসেন। এরপর গত শুক্রবার (২৬ আগস্ট) রাতে নগদ ৫ লাখ টাকা ও ৮ ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে গেছে তার স্ত্রী। কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। এ ঘটনায় পলাশ কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

পলাশ হোসেন জানান, অভাবের সংসারে একটু স্বচ্ছলতা আনতে ধার-দেনা করে তিনি বিদেশ গিয়েছিলেন। দেশে আসার পর তিনি ডলার ভাঙিয়ে ৪ লাখ টাকা বাড়িতে আনেন। এছাড়াও গরু বিক্রির ১ লাখ ২০ হাজার টাকা নিজের কাছে রেখেছিলেন। বিদেশ থেকে আনা ৮ ভরি স্বর্ণ এবং মোট ৫ লাখ ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে তার স্ত্রী শাকিলা আক্তার। এনিয়ে কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন পলাশ হোসেন। তার স্ত্রীকে খুঁজে বের করতে কাজ করছে পুলিশ।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles