32.2 C
Toronto
বুধবার, জুন ১৯, ২০২৪

বিশ্ববিদ্যালয় ছাত্রী সানজানাকে আত্মহত্যার প্ররোচনায় গ্রেপ্তার বাবা

বিশ্ববিদ্যালয় ছাত্রী সানজানাকে আত্মহত্যার প্ররোচনায় গ্রেপ্তার বাবা

ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রী সানজানা মোসাদ্দিকাকে আত্মহত্যার প্ররোচনায় করা মামলায় অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ বুধবার সকালে ময়মনসিংহের গফরগাঁও থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত শনিবার রাজধানীর দক্ষিণখান এলাকা থেকে সানজানার লাশ উদ্ধার করে পুলিশ।

- Advertisement -

ওইদিন ঘটনাস্থল থেকে একটি ‘সুইসাইডাল নোট’ পাওয়ার কথা জানায় পুলিশ। সানজানা মোসাদ্দিকা ইংরেজি বিভাগের সপ্তম সেমিস্টারের ছাত্রী ছিলেন।

র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া সহকারী পরিচালক এএসপি আল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত শনিবার দুপুরে দক্ষিণখান মোল্লারটেক এলাকার একটি ১০তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়েন সানজানা মোসাদ্দেক। সন্ধ্যা ৭টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় রাতেই সানজানার মা বাদী হয়ে নিহতের বাবার বিরুদ্ধে মামলা করেন। এতে ওই ছাত্রীর বাবা শাহীন আলমকে আসামি করা হয়।

এএসপি আল আমিন জানান, ঘটনার পর ঢাকা থেকে পালিয়ে ময়মনসিংহের গফরগাঁওয়ে আত্মগোপনে যায় আসামি। র‍্যাব ঘটনার পর থেকেই গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় আজ বুধবার তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, সানজানার বাবা গাড়ি ভাড়া দেওয়ার (রেন্ট এ কার) ব্যবসা করেন। পরিবারের ভরণপোষণ দিতে হিমশিম খাওয়ায় স্ত্রীর সঙ্গে প্রায়ই ঝগড়াঝাঁটি হতো তার। মেয়ের বিশ্ববিদ্যালয়ের সেমিস্টার ফিও দিতে পারছিলেন না তিনি। ধারণা করা হচ্ছে, বাবার প্রতি রাগ-ক্ষোভ থেকে সানজানা আত্মহত্যা করেছেন।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles