21.3 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

যুবলীগ থেকে বহিষ্কৃত কি না জানি না: সম্রাট

যুবলীগ থেকে বহিষ্কৃত কি না জানি না: সম্রাট

ক্যাসিনো কাণ্ডে ২০১৯ সালে ৬ অক্টোবর ভোরে কুমিল্লা থেকে গ্রেফতার হন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। ওই দিনই দুপুরেই তাকে সংগঠনটি থেকে বহিষ্কার করা হয়। সম্রাটের বিরুদ্ধে করা চার মামলার মধ্যে তিনটিতেই জামিনে ছিলেন তিনি। সর্বশেষ গত ২৩ আগস্ট জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে করা মামলায় জামিন পান সম্রাট।

- Advertisement -

শুক্রবার (২৬ আগস্ট) হাসপাতাল থেকে বের হয়ে বিকেলে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে যান সম্রাট।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সম্রাট বলেন, আমি বহিষ্কৃত কি না জানি না। রাজনীতি নিয়ে আমার কোনো ভাবনা নেই, আমি সবসময় শেখ হাসিনার কর্মী ছিলাম, কর্মী হিসেবেই কাজ করে যাবো।

এর আগে দুপুরে জামিনে কারামুক্ত হয়ে হাসপাতাল ছাড়েন সম্রাট।

এ বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের কার্ডিওলজিস্ট বিভাগের সহযোগী অধ্যাপক ও ইউনিট প্রধান ডা. মো. রসুল আমিন (শিপন) বলেন, গতকালই (বৃহস্পতিবার) তাকে আমরা হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়েছি। তবে তিনি আজ দুপুরে হাসপাতাল ছেড়েছেন।

তিনি বলেন, এখনো তিনি পুরোপুরি সুস্থ হননি। আমাদের হাসপাতালেও সর্বশেষ সময় পর্যন্ত তার চিকিৎসা চলছিল। তিনি যেহেতু জামিনে মুক্তি পেয়েছেন, এখন নিজেই সিদ্ধান্ত নেবেন কোথায় চিকিৎসা চালিয়ে যাবেন। তবে তার উন্নত চিকিৎসা প্রয়োজন। এখন সেই চিকিৎসাটা তিনি কোথায় নেবেন, সেটা পুরোটাই তার ব্যক্তিগত বিষয়।

এর আগে গত ২৩ আগস্ট জামিন পেলেও অসুস্থতা জনিত কারণে আরও দুদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলন তিনি।

সূত্র : জাগো নিউজ

- Advertisement -

Related Articles

Latest Articles