14.9 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

আওয়ামী লীগ কর্মীরা বারুদ : শামীম ওসমান

আওয়ামী লীগ কর্মীরা বারুদ : শামীম ওসমান
নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আওয়ামী লীগের কর্মীরা বারুদ। সেই বারুদ জ্বলে উঠলে এ আগুন কিন্তু নেভাতে পারবেন না। যারা আগুন লাগাবেন রাজপথে নামবেন বলে হাঁকডাক দিচ্ছেন। তারাই কিন্তু নিজেদেরকে বাঁচাতে পারবেন না।

এক কথা পরিষ্কার নেত্রীর উপর আঘাত আসলে আমরা সবাই ঝাঁপিয়ে পড়ব। ডাক দেওয়া লাগবে না। ইশারাই কাফি।
তিনি আরো বলেন, শুধু ধৈর্য ধরে আছি নেত্রী বলেছেন ধৈর্য ধরতে। কিন্তু ধৈর্য ধারণ করতে পারি না যখন শেখ হাসিনাকে নিয়ে কেউ কথা বলে।

- Advertisement -

শনিবার (২০ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জের বন্দরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

আগামী ২৭ আগস্ট নারায়ণগঞ্জে সমাবেশ করবেন জানিয়ে তিনি বলেন, ২৭ তারিখ সমাবেশ হবে। নারায়ণগঞ্জের সব স্বাধীনতার পক্ষের লোকদের এক মঞ্চে চাই। মঞ্চে উনারা বক্তব্য দেন আমি নিচে দাঁড়িয়ে কর্মীদের মত শ্লোগান দিব। আমি কর্মী হয়ে শ্লোগান দিতে চাই নেতা হয়ে মঞ্চে বক্তব্য দিতে চাই না। আমি বাংলাদেশকে শকুনদের হাত থেকে রক্ষা করতে চাই। আমি শেখ হাসিনাকে বলতে চাই আপনার উপর আঘাত আসলে এ নারায়ণগঞ্জের নেতাকর্মীরা বসে থাকবে না।

বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশীদের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল প্রমুখ।

- Advertisement -

Related Articles

Latest Articles