12.5 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

বুধবারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
ফাইল ছবি

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজ ১৭ আগস্ট ২০২২, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ

মুশকিলে পড়ার কাজ করবেন না। অজানা মানুষের সঙ্গে কাজ করবেন না। টাকা-পয়সার লেনদেন নিয়ে সাবধান। অনুভূতি প্রকাশ করার আগে সাবধান। বাড়ির পরিবেশে পরিবর্তন আনা দরকার। কাউকে অযথা আঘাত করবেন না।

বৃষ

হাঁটাচলা করতে সাবধান। কাছের মানুষের থেকে সাবধান। সঠিক দিকে পা বাড়ান। বাবা মায়ের থেকে পরামর্শ নিন। ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখুন। কাজে সক্রিয় ভূমিকা রাখতে হবে। প্রেমের দিকে মুশকিল।

মিথুন

নিজের থেকে এগিয়ে গিয়ে কাজ করবেন না। ভালোমন্দের বোধ থাকা ভালো। নিজের সামর্থ বুঝে কাজ করুন। প্রেমের দিকে ঝোঁক মুশকিলে
ফেলবে। অযথা বিতর্কে জড়াবেন না। ব্যবসায় লাভ আসবে। নতুন কাউকে বিশ্বাস করবেন না।

কর্কট

টাকা হাতছাড়া করবেন না। জমি ও বাড়ি থেকে বিনিয়োগ আসবে। প্রেমের সম্পর্ক আজকে বদলাবে। অংশীদারত্ব থেকে আজ লাভ। বাড়ির বাইরে গিয়ে কাজ করতে পারেন। আত্মীয়দের ঋণ দিয়ে ভুল করবেন না।

সিংহ

গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। চাকরিতে নতুন সুযোগ আসতে পারে। রেগে যাবেন না। অনেক কারণে বিরক্তি থাকবে। রুক্ষ কথাবার্তা মুশকিলে ফেলবে। কঠোর পরিশ্রম করতে হবে।

কন্যা

নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন। বন্ধুদের চক্করে মূল্যবান সময় যেন নষ্ট না হয়। নিজের অনুভূতিগুলো ব্যক্ত করতে অসমর্থ হবেন। কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররাই আজ নেতৃত্ব দেবে। বিয়ের সম্ভাবনা রয়েছে।

তুলা

নতুন মোড় নেবে কর্মক্ষেত্রে। আজ অর্থ বিনিয়োগ করা উচিত নয়। আপনাকে পরিবারের সদস্যদের সাহায্য করতে হবে। প্রেমে সাবধান। ব্যক্তিগত সমস্যা সমাধানের চেষ্টা করুন। মনকে শান্ত রাখতে হবে। নতুন কাজে অংশ নিন।

বৃশ্চিক

আর্থিক সমস্যার সম্মুখীন হবেন। স্বাস্থ্যের বিষয়ে চিন্তা করলে আরও অসুস্থ্যতা ঘিরে ধরবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের থেকে সাহায্য পাবেন। প্রিয়জন ছাড়া আপনার পক্ষে সময় কাটানো অসুবিধা হবে। ব্যবসা এবং শিক্ষা কারও কারও জন্য উপকারী হবে।

ধনু

মূল্যবান সময় নষ্ট করবেন না। প্রেমের দিকে নতুন মোড় নিতে পারে। বিতর্ক থেকে দূরে থাকলেই ভালো। রসিক স্বভাব আজকে জনপ্রিয় করে তুলবে। নিজের ব্যক্তিত্ব আরও ভালো রাখুন। অযৌক্তিক চাহিদা ভালো নয়। অফিসের সমস্যা থেকে বেরিয়ে আসুন।

মকর

আজ আর্থিক বিষয় এড়িয়ে যাবেন। বয়স্কদের থেকে আজ অনেক পরামর্শ পাবেন। নিজের রাগ প্রতিরোধ করুন। প্রিয়জনের কারণে আজ অনেকের কাছেই আপনি খারাপ হবেন। বিয়ের দিকে এখন ঝুঁকবেন না। বিতর্ক থাকবেই।

কুম্ভ

প্রেম আনন্দদায়ক। উত্তেজনা থাকবে। সহকর্মীর কারণে আজ বিপদে পড়বেন। মানুষ বুঝে কথা বলুন। অযথা বিপদ ডেকে আনবেন না। অর্থের অভাব থাকবে। নিজের প্রয়োজনে পরিস্থিতি বুঝে কাজ করুন।

মীন

কিছু অসুবিধার মুখোমুখি হতে পারেন। নিজের ভারসাম্য বজায় রাখুন। রাগ নিয়ন্ত্রণ করুন। আজ অতিথিদের কারণে অনেক কিছু বিঘ্নিত হবে। নতুন পরিকল্পনা ভেস্তে যেতে পারে। অনেকেই আজ আপনাকে আঘাত দেওয়ার চেষ্টা করবে।

Related Articles

Latest Articles