1 C
Toronto
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

স্বামীর দুই হাতের কবজি কেটে খালে ফেলে দিলেন স্ত্রী

স্বামীর দুই হাতের কবজি কেটে খালে ফেলে দিলেন স্ত্রী

পারিবারিক কলহের জের ধরে পিরোজপুরের স্বরূপকাঠিতে স্বামী জাহারুল ইসলাম উজিরকে (৪৫) কুপিয়ে দুই হাতের কবজি বিচ্ছিন্ন করে খালে ফেলে দিয়েছেন স্ত্রী মুর্শিদা বেগম। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার সুটিয়াকাঠি ইউনিয়নের বালিহারী গ্রামে এ লোমহর্ষক এ ঘটনা ঘটে।

- Advertisement -

জাহারুলের ভাগিনা নাসির স্থানীয়দের সহযোগিতায় শুক্রবার দুপুরে মুমূর্ষু অবস্থায় জাহারুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জাহারুলের স্ত্রী মুর্শিদা বেগমকে পুলিশ হেফাজতে নিয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় জাহারুল বলেন, সে রাতে ঘরের দরজা খুলে তার স্ত্রী মুর্শিদা কয়েকজন লোককে ঘরে ঢোকান। ঘরে প্রবেশ করা লোকদের সহযোগিতায় মুর্শিদা তার দুই হাতের কবজি কেটে ফেলেন।

বালিহারী গ্রামের আ. মান্নানের পুত্র জাহারুল পেশায় একজন দিনমজুর। জাহারুল মুর্শিদা-দম্পতির ৯ ও ৫ বছর বয়সের দুটি কন্যাসন্তান রয়েছে। স্থানীয়রা জানান, পারিবারিক কলহের কারণেই এ ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, দীর্ঘদিনের পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটানো হয়েছে। মূল রহস্য উদ্ঘাটনে জাহারুলের স্ত্রী মুর্শিদাকে পুলিশি হেফাজতে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

সূত্র : কালের কন্ঠ

- Advertisement -

Related Articles

Latest Articles