14.8 C
Toronto
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

রাশিফলে জেনে নিন, কেমন যাবে আজকের দিন

- Advertisement -
ফাইল ছবি

আজ বুধবার, ১০ আগস্ট। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ

প্রিয়জনদের নিজস্ব সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে। তবে জেনে রাখুন আপনার সম্পর্কেও একজন সব খবর রাখে। সম্পর্ক থেকে আপনার কী প্রয়োজন তা আপনি সর্বদা নিশ্চিত নন, তবে এখন আপনার আকাঙ্ক্ষার সঙ্গে মিলিত হওয়ার সময় এসেছে। পরিবারের সদস্যরা অবশ্যই একটি কঠিন মেজাজে থাকবে এবং তাদের স্থিতিশীলতার আকাঙ্ক্ষা অনেক গভীর আবেগের প্রশ্নের সঙ্গে আবদ্ধ, যা এখন ঘটছে তা আপনাকে বিচ্ছিন্ন করার জন্য যথেষ্ট।

বৃষ

আপনার সন্দেহ হতে পারে যে অন্য কেউ আপনাকে নিচু করার চেষ্টা করছে, এটিই আপনার দুর্বলতা। এই ধরনের আশঙ্কা সম্ভবত ভিত্তিহীন, কিন্তু তাদের স্বীকৃতি দিয়ে আপনি আশ্বাস খুঁজে পেতে সক্ষম হবেন। অল্পে সন্তুষ্ট থাকার চেষ্টাই আপনাকে এগিয়ে নিয়ে যাবে। খুব ভালো একটা যোগাযোগ আপনার জন্য অপেক্ষা করছে।

মিথুন

আপনার দিকে হঠাৎই শক্তির বিস্ফোরণ হবে। আপনারা কেউ কেউ বর্ধিত চাপ এবং চাপের কারণে ক্লান্ত হয়ে পড়তে পারেন। মনে রাখতে হবে যে অংশীদার এবং সহযোগীরা স্বয়ংক্রিয়ভাবে আপনার সিদ্ধান্ত গ্রহণ করবে না। নিজের ব্যক্তিগত প্রশ্নগুলো ভুলবেন না। সেগুলো বহাল রাখুন। হঠাৎ করে নেওয়া কোনো সিদ্ধান্তে আপনি লাভবান হবেন। উচ্চশিক্ষার সুযোগ পাবেন।

কর্কট

আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে। কোনো জায়গা থেকে সুসংবাদ আসতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ আসবে। বিশ্বস্ত কেউ ঠকাতে পারে, সতর্ক থাকুন। সাহায্য চাওয়ার জন্য এটি একটি ভালো মুহূর্ত, প্রধানত কারণ আপনার আশপাশের মানুষ ভালো মেজাজে আছে।

সিংহ

প্রেমে সাফল্য পাবেন। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতির সম্ভাবনা। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়তে পারে। আজ আপনি সহজেই শত্রুকে চিনে নিতে সক্ষম হবেন। পেশাদার উচ্চাকাঙ্ক্ষা হস্তক্ষেপ করছে। এটি নিশ্চিত করতে পারে যে অংশীদাররা স্বীকার করে যে আপনি সর্বদা সঠিক ছিলেন।

কন্যা

পড়াশোনার ক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। শরীরে অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসা করান। সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। জরুরি কাজ সকালের মধ্যে মিটিয়ে ফেলুন। প্রেমের দিকে খুব ভাবনাচিন্তা করে পা বাড়াতে হবে। খরচ প্রচুর বেড়া যাওয়ায় সংসারে অনেক সমস্যা দেখা দেবে।

তুলা

নতুন কোনো কাজের খবর আসতে পারে। ওপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। বাইরের কোনো বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। গুরুত্বপূর্ণ আলোচনা চালিয়ে যান। যদিও সিদ্ধান্তগুলো এখনো চূড়ান্ত হওয়ার আশা করবেন না। প্রকৃতপক্ষে কোনো কিছুই নিশ্চিত হওয়ার আগে আরও দুই বা তিন মাস হতে পারে। বাড়তি বিনিয়োগ না করাই ভালো হবে। বেশি কথায় অশান্তি হবে।

বৃশ্চিক

আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। পেটের যন্ত্রণায় কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালোবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভালো। আজ কোনো কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভালো হলেও পরিশ্রম থাকবে প্রচুর।

আরও পড়ুন : চুলের ক্ষণিকের স্টাইলে দীর্ঘকালীন বিপর্যয়: সৌন্দর্য হারাতে বসেছেন আপনি!

ধনু

কর্মচারীদের সঙ্গে ভালো ব্যবহারে সম্মানপ্রাপ্তি হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্কভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন। কাউকে কথা দেবেন না। বিশেষ বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য সময়টা খুব ভালো। বাড়িতে পোষ্য কেনার যোগ আছে।

মকর

সড়কে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই সতর্কতা অবলম্বন করুন। বিপরীত লিঙ্গের আচরণ সম্পর্কে আজ আপনার অর্থসহ বিশেষ কিছু প্রাপ্তিযোগ শুভ। কর্মস্থলে পদস্থদের সঙ্গে আলোচনায় সবসময় কৌশলী হতে হবে।

কুম্ভ

হিংসা ভুলে শত্রুকে আজ আপন করে নেওয়ার দিন। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। গৃহনির্মাণ বা সংস্কারের কাজে আজ ধর্মীয় আচার-অনুষ্ঠান সেরে নিতে পারেন। আপনি বিষয়গুলোর কেন্দ্রে আছেন এবং ভবিষ্যতের কাছ থেকে আশা করার জন্য আপনার সবকিছু আছে।

মীন

হারিয়ে যাওয়া মূল্যবান বস্তু আজ হাতে আসতে পারে। সুযোগ পেয়েও যারা ব্যর্থ হয়েছেন তাদের কর্মলাভের যোগ শুভ। গবেষণা কাজে নিয়োজিত ব্যক্তিবর্গের জন্য বিদেশ সফরের সুযোগ আসতে পারে। কোনো ভালো কারণে পুরস্কার পেতে পারেন। যদি ক্যারিয়ারের পরিকল্পনা করেন, অনুগ্রহ করে আপনার অগ্রগতি পরীক্ষা করার জন্য কিছুটা সময় দিন।

Related Articles

Latest Articles