14.4 C
Toronto
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

বিউটিশিয়ানের রহস্যজনক মৃত্যু, স্বামী-ছেলে আটক

- Advertisement -

পিরোজপুরের মঠবাড়িয়ায় শাম্মী আক্তার (৪০) নামের নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার লাশ উদ্ধার করা হয়। শাম্মী আক্তার দুই সন্তানের মা। পেশায় বিউটিশিয়ান শাম্মী পার্শ্ববর্তী বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার রাজাপুর গ্রামের শেখ সিরাজুল সালেকিনের স্ত্রী। এ ঘটনায় সালেকিন ও তার ছেলে সাইমকে আটক করেছে পুলিশ।

নিহতের পরিবার ও থানা সূত্রে জানা গেছে, শাম্মী আক্তার শরণখোলা থেকে মঠবাড়িয়ায় এসে কে এম লতীফ সুপার মার্কেটের দ্বিতীয় তলায় দশ বছর ধরে বিউটি পার্লারের ব্যবসা করে আসছিলেন। প্রথম স্বামী মারা যাওয়ার পর সেই সংসারের দুই সন্তান নিয়ে মঠবাড়িয়া থানা পাড়ায় তিনি ভাড়া থাকতেন। দুই বছর আগে তিনি সালেকিনকে আবার বিয়ে করেন। সোমবার ছিল তাদের বিবাহবার্ষিকী।

বিবাহবার্ষিকী উপলক্ষে সালেকিন ঢাকা থেকে মঠবাড়িয়া আসেন। প্রতিদিনের মতো রোববার রাতে তিনি স্বামীকে নিয়ে ঘুমিয়ে পড়েন। সোমবার ভোরে সালেকিন তার স্ত্রী শাম্মীকে বিছানায় অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাম্মীকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল বলেন, মৃত্যুটি রহস্যজনক মনে হওয়ায় ওই বিউটিশিয়ানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর রহস্য জানা যাবে। এ ঘটনায় ওই নারীর স্বামী শেখ সিরাজুল সালেকিন ও ছেলে সাইমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সূত্র: আমাদের সময়

Related Articles

Latest Articles