18.1 C
Toronto
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

পার্টনারের সঙ্গে রোমান্টিক সময় কাটাবে মিথুন

- Advertisement -
ফাইল ছবি

রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

আজ ৬ আগস্ট ২০২২, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আজ আপনাকে প্রচুর পরিশ্রম করতে হবে। কোনো কাজকেই অন্যের ভরসায় ফেলে রাখবেন না। কর্মক্ষেত্রে কিছু বিভ্রান্তি তৈরি হতে পারে। আপনার মনের মানুষ আপনার কাছাকাছি থাকলেও আপনি তার হদিশ পাবেন না।

বৃষ: আজ নিজের যত্ন নিন। আজ আপনি এবং আপনার পার্টনার একসঙ্গে থাকার পরিকল্পনা নিতে পারেন। আপনি আপনার কর্মদক্ষতা পরিপূর্ণরূপে প্রয়োগ করতে সফল হবেন।

মিথুন: আজ নিজের বাস্তব বুদ্ধির প্রয়োগ করার চেষ্টা করুন। আপনার শারীরিক অবস্থার ক্রমাগত উন্নতি হলেও মানসিক অবস্থার অবনতি হতে থাকবে। আজকের পার্টনারের সঙ্গে রোম্যান্টিক সময় কাটানোর জন্য আদর্শ দিন।

কর্কট: আজ নিজের সব বকেয়া কাজ মিটিয়ে ফেলতে সক্ষম হবেন। আজ আপনি চূড়ান্ত আশাবাদী মনোভাব রাখবেন। সম্পর্ককে আগামী পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য দিনটি আদর্শ।

সিংহ: আজ বন্ধুদের সঙ্গে নানা মজা-খুনসুটিতে আপনার দিনটি কাটবে। আপনি সম্পর্কের এক জটিল অবস্থানে দাঁড়িয়ে রয়েছেন। কর্মক্ষেত্রে সামান্য কিছু সমস্যা হতে পারে।

কন্যা: আজ পরিবারে চিন্তার পরিবেশ তৈরি হতে পারে। আপনি নিজের সম্পর্ক নিয়ে অত্যধিক চিন্তা করছেন। আপনার কর্মদক্ষতা ও নিখুঁতভাবে কাজ করার প্রবণতা আপনার বসদের নজরে আসবে।

তুলা: আজ নিজের মতামত দিতে পারেন তবে তা জোর দিয়ে কাউকে বোঝাতে যাবেন না। আজ সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে। আপনার পার্টনারও আপনাকে নানাভাবে সাহায্য করবেন।

বৃশ্চিক: আজকের দিনটি নানান ইমোশনাল ঘটনার মধ্য দিয়ে অতিবাহিত হতে চলেছে। আপনি আজ বন্ধুত্বের নতুন সংজ্ঞা নির্ধারণ করতে পারবেন। আপনাকে আজ কর্মক্ষেত্রে অতিরিক্ত মনোযোগের সঙ্গে কাজ করতে হবে।

ধনু: আজ কিছু সময় পর পর আপনার মেজাজ পরিবর্তন হতে পারে। কর্মসূত্রে কিছু সমস্যার মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনার কাছের মানুষের সঙ্গে সময় কাটান। কলিগদের সঙ্গে সম্পর্ক তৈরির জন্য দিনটি আদর্শ।

মকর: আজ আপনি অতীতে সম্পর্ক ছিল এমন কোনো মানুষের সঙ্গে সাক্ষাৎ করতে পারেন, তিনি আপনার জীবনে নানা পরিবর্তন আনতে চলেছেন। আজ আপনি সম্পর্ক নিয়ে বিরক্তিকর মেজাজে থাকবেন।

কুম্ভ: আজ কাউকে কিছু বলার আগে চিন্তাভাবনা করে নিন। আজ আপনি ইতিবাচক মনোভাবে পূর্ণ থাকবেন। আপনার আর্থিক বিষয়ে আজ আপনি সিদ্ধান্তহীনতায় ভুগবেন।

মীন: আজ কিছু ভালো খবর শোনার জন্য প্রস্তুত থাকুন। আজ বিশ্রাম নেওয়ার দিন। আজ আপনি এমন কারও সঙ্গে সাক্ষাৎ করবেন যিনি আপনাকে নানাভাবে ক্যারিয়ারে সাহায্য করবেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles