18.1 C
Toronto
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

জেনে নিন আজকের রাশিফলে কী আছে আপনার ভাগ্যে

- Advertisement -
ছবি সংগৃহীত

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজ রোববার, ৩১ জুলাই ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: পরিশ্রমের ফল ভালো পাবেন। প্রতিবেশীর মাধ্যমে ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। সঠিকভাবে সবকিছু পরিকল্পনা করতে একজন আর্থিক বিশেষজ্ঞের পরামর্শ নিন। নিজের ভবিষ্যৎ সুরক্ষিত করুন। সংগীতচর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে।

বৃষ: কর্মক্ষেত্রে জনপ্রিয়তা পেতে পারেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। অন্য কিছু করার আগে প্রথমে সমস্যাগুলো সমাধানের দিকে মনোনিবেশ করুন। আপনাকে সাহায্য করার জন্য আপনার চারপাশের মানুষকে কাছে রাখুন। খুব বেশি চিন্তা করবেন না। কিছু কেনাকাটার জন্য খরচ হতে পারে। আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে।

মিথুন: আজ নতুন কোনো কর্মের সন্ধান করতে হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। কর্মরত নারীদের কর্মে অলসতা দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। আর্থিক টানাপোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

কর্কট: আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। মামলা-মোকদ্দমা হওয়ার যোগ রয়েছে। আজ কোনো কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে। ক্রয়-বিক্রয়ের কাজে আজ লাভ না-ও হতে পারে। লাগামছাড়া খরচ হতে পারে। অসৎ লোকের জন্য আপনার বদনাম হতে পারে, সাবধান খাকুন। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

সিংহ: কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য আসবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেয়া প্রয়োজন। শত্রু আপনাকে অপদস্থ করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। ব্যয়ের প্রতি আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রকম রোগের উপদ্রব বাড়তে পারে।

কন্যা: সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। আপনার রুটিন সৃজনশীলতাকে নষ্ট করছে। আপনাকে এমন কিছু করতে হবে, যা আপনাকে নতুনত্ব দেবে। এটি আপনার জীবনকে অন্যভাবে দেখতে সাহায্য করবে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। শিক্ষার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভালো ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের ভালো সময় সামনে। পেটের সমস্যা একটু থাকবে।

তুলা: নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি। প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সবাইকে আকর্ষিত করবে। কোনো সিদ্ধান্ত নেয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন। কোনো কাজের জন্য কারও কাছে দয়ার পাত্র হতে হবে। আজ আপনাকে অবাক করে দেয়া কোনো সুখবর আসতে পারে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে।

বৃশ্চিক: আর্থিক ভাগ্য ভালো হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ভালোবাসার দিকে প্রচুর সফলতা থাকবে। চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভালো। সন্তানদের বিষয়ে মনে উদ্বেগ থাকবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি নিয়ে চলতে হবে। আপনার ঋণের পরিমাণ বাড়তে পারে। আপনার মিষ্ট ব্যবহার আজ আপনাকে জনপ্রিয় করে তুলবে। কোনো সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব নিতে হতে পারে। সমুদ্রতীরে ভ্রমণ হতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

ধনু: সন্তানদের কারণে মুখ উজ্জ্বল। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং বুঝে কথা বলুন। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। পড়াশোনায় খুব ভালো সুযোগ আসতে পারে, কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। শিক্ষার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ভোগাতে পারে। প্রতিবেশীর চাপে ব্যবসায় ক্ষতি হতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ করা যাবে। মায়ের শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে।

মকর: বাড়তি খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। অসুস্থ হওয়ার আশঙ্কা আছে। আপনার ব্যবহার একটু বাজে হতে পারে। জীবনের মূল্যবান কোনো সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। উচ্চশিক্ষার পরিকল্পনায় সক্ষম হবেন। প্রশাসনিক দায়িত্ব থেকে আজ দূরে থাকাই ভালো হবে। আজ ভালো কোনো চিন্তা আপনাকে সারা দিন আচ্ছন্ন রাখবে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকাই ভালো। বাড়িতে আত্মীয়-সমাবেশ ঘটবে।

কুম্ভ: কর্মদক্ষতায় চাকরির স্থানে সুনাম অর্জন করতে পারবেন। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি হতে পারে। বন্ধুর ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। আজ প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ানো উচিত। শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে। কর্মদক্ষতায় চাকরির স্থানে সুনাম অর্জন করতে পারবেন। বিষয়সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। আজ যেকোনো কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারো বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ধৈর্য বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো দুর্ঘটনা ঘটতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে।

মীন: স্ত্রীর জন্য বিশেষ কাজের সুযোগ পাবেন। নিজের অনুভূতি প্রকাশ করার জন্য আজ একটি দুর্দান্ত দিন। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার ভেতরে কিছু চেপে রেখে থাকেন, তাহলে আজ তা বলে দিন। আপনি যাকে বিশ্বাস করেন, তার সঙ্গে কথা বলুন এবং তাদের বলুন যে আপনি আপনার জীবন সম্পর্কে কেমন অনুভব করছেন। নানা ধরনের শারীরিক অসুস্থতার যোগ। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। সপরিবারে ভ্রমণ হতে পারে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles