24.9 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

জীবন বদলে গেল সানি লিওনির

- Advertisement -
বলিউড অভিনেত্রী সানি লিওন। পুরোনো ছবি

সিঁড়িতে বসে আছেন বলিউড অভিনেত্রী ও সাবেক পর্ণ তারকা সানি লিওনি। তার পাশেই বসা আছেন বলিউডের গুণী পরিচালক অনুরাগ কাশ্যপ। দুজনের মুখের উচ্ছ্বাসই বলে দিচ্ছে নতুন কাজের বার্তা দিচ্ছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, বলিউডে বেশ কয়েকটি ছবি করলেও পছন্দমতো ছবি না পাওয়ার আফসোস ছিল সানির। তবে তার সে আফসোসের অবসান ঘটছে। নিজের নতুন ছবির জন্য সানিকে অডিশনে ডেকেছেন অনুরাগ কাশ্যপ। সানি লিওনি নিজেই তা জানিয়েছেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনুরাগের সঙ্গে ছবি শেয়ার দিয়ে তা ক্যাপশনে সানি লিখেছেন, ‘আমার হাসি দেখে নিশ্চয়ই বুঝতে পারছেন যে, আমার স্বপ্ন সত্যি হয়েছে! কখনও ভাবিনি অনুরাগের মতো এত বড় মাপের পরিচালক আমায় কাজের সুযোগ দেবেন। আমার পেশা-সফর বরাবরই মজাদার, তবে সহজ নয়। এত বছর ভারতে, বলিউডে থাকার পরে অবশেষে আমি ফোন পেলাম অনুরাগের। জিজ্ঞেস করল, আমি ওর ছবির জন্য অডিশন দেবো কি না!’

সানি আরও লিখেন, ‘জীবনে এমন কিছু মুহূর্ত হঠাৎই আসে। এক মুহূর্তে জীবন বদলে যায়। অনুরাগ আমার জন্য যা করল, কখনও ভুলব না। আমায় পথ দেখানোর জন্য ধন্যবাদ। ভালোবাসি তোমায়।’

সানির আসল নাম কর্ণজিৎ কৌর। ২০১২ সালে পূজা ভাটের থ্রিলার ‘জিসম ২’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন তিনি। পরে ‘জ্যাকপট’, ‘রাগিণী এমএমএস ২’, ‘এক পহেলি লীলা’ এবং ‘মস্তিজাদে’-র মতো ছবিতে অভিনয় করেন।

সানিকে সম্প্রতি এমএক্স প্লেয়ার ওয়েব সিরিজ ‘অনামিকা’-তে মূল চরিত্রে দেখা গিয়েছে, যা চলতি বছরের শুরুতেই মুক্তি পেয়েছে। তাকে অর্জুন রামপাল অভিনীত ‘দ্য ব্যাটল অব ভিমা কোরেগাঁও’-এর একটি গানে দেখা যাবে। ২০২৩ সালে মুক্তি পাবে ছবিটি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles