19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

সুস্মিতাকে নিয়ে মুখ খুললেন মহেশ ভাট

- Advertisement -
সুস্মিতা সেন আইপিএলের সাবেক চেয়ারম্যান ললিত মোদির সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন

সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন হরহামেশাই থাকেন নেটপাড়ার চর্চায়। কখনো বয়সে ছোট আবার কখনো বয়সে বড় কারোর সঙ্গে প্রেম কিংবা একাধিক প্রেম, কখনো-বা সন্তান দত্তক সেই সঙ্গে তার অসাধারণ ব্যক্তিত্বের জন্য আলোচনায় থাকেন। সম্প্রতি নতুন প্রেমের গুঞ্জনে সোশ্যাল মিডিয়ার চর্চায় আবারও সুস্মিতা সেন।

সুস্মিতা সেন আইপিএলের সাবেক চেয়ারম্যান ললিত মোদির সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন। এ বিষয়ে যখন তোলপাড় বলিপাড়া, তখন কোনো তারকা যেমন সুস্মিতার কড়া সমালোচনা করছেন তেমনি কেউ কেউ নিচ্ছেন তার পক্ষ। সম্প্রতি সুস্মিতা সেনের সমর্থনে পাশে দাঁড়িয়েছেন মহেশ ভাট। তিনি বলেন, ‘কেউ চাইলে নিজের মতো জীবনযাপন করতেই পারে।’

ললিত মোদির সঙ্গে তার সম্পর্ক প্রকাশ্যে আসার পর থেকেই সুস্মিতা সেনকে নিয়ে চর্চা যেন থামছেই না। এ খবর ইন্টারনেটে ছড়িয়ে পড়ার পর থেকেই নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়েছেন। অনেকে অভিনেত্রীর সমালোচনা করে তাকে গোল্ড ড্রিগার বলেও অভিহিত করেছেন। তবে বলিউডের বেশ কয়েকজন সেলিব্রেটি এ অভিনেত্রীর সমর্থনে এগিয়ে এসেছেন। এ তালিকায় সম্প্রতি যোগ হয়েছেন মহেশ ভাট।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে মহেশ ভাট বলেন, যে সুস্মিতা সেন এবং তার এই সাহসী পদক্ষেপের প্রতি তার অনেক শ্রদ্ধা রয়েছে। তার সম্পর্কে আরও কথা বলতে গিয়ে, মহেশ বলেছিলেন যে তিনি সবসময় একটি অসাধারণ মেয়ে ছিলেন এবং সবসময় তার নিজের মতো জীবনযাপন করে গেছেন।

এদিকে, সম্প্রতি সুস্মিতা একটি দীর্ঘ নোট শেয়ার করে সমস্ত ট্রল বন্ধ করে দিয়েছেন এবং বলেছেন, তিনি সোনার চেয়ে হীরা পছন্দ করেন। যে মুহূর্তে তিনি এই পোস্টটি শেয়ার করেছেন, প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং এবং অন্যদের মতো অনেক সেলিব্রেটি তার প্রশংসা করে মন্তব্য করেছেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles