19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

পার্টিতে নেচেই যত রুপি আয় করেন এই তারকারা

- Advertisement -
ছবি সংগৃহীত

বলিউড তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতুহলের অন্ত নেই। বিশেষ করে প্রেম, বিয়ে, ব্যক্তিগত সম্পর্ক কিংবা কত টাকা আয় করছেন তারা। এ সব বিষয়ে বলিউড তারকাদের ওপর আগাগোড়াই নজর রাখেন তাদের ভক্তরা।

মজার খবর হচ্ছে, সম্প্রতি ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশ পেয়েছে এই তারকরাদের একটি তথ্য। আর তা হচ্ছে অভিনয়ের বাইরে তারা যেকোনো পার্টি কিংবা ব্যক্তিগত কোনো অনুষ্ঠানে নেচেও আয় করেন। কিন্তু সে জন্য কত টাকা আয় করেন তারা। এক নজরে দেখে নেওয়া যাক বলিউডের পার্টিতে নেচে কে কত পারিশ্রমিক নিচ্ছেন।

শাহরুখ খান : যেকোনো পার্টিতে বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খান নাচের জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক নেন।

প্রিয়াঙ্কা চোপড়া : বলিউড ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন তারকরা প্রিয়াঙ্কা চোপড়া। বিভিন্ন অনুষ্ঠানে এখন আর আগের মতো নাচেন না। তবে ভারতের কোনো অনুষ্ঠানে নাচলে তিনি আড়াই কোটি রুপি নিতেন বলে জানা যায়।

হৃতিক রোশন : বিয়ে, জন্মদিনের পার্টি বা যে কোনো ব্যক্তিগত অনুষ্ঠানে নাচতে তিনি প্রায় আড়াই কোটি রুপি নেন। মূলত অভিনয়ের পাশাপাশি নাচের জন্যও রয়েছে তার খ্যাতি।

ক্যাটরিনা কাইফ : বলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তাকে প্রায়ই বড় বড় বিয়ের অনুষ্ঠান বা জন্মদিনের পার্টিতে দেখা যায়। তবে অনুষ্ঠানে পা রাখলেই তিনি সাড়ে তিন কোটি রুপি দাবি করেন বলে শোনা যায়।

সালমান খান : যেকোনো নাচের অনুষ্ঠানে তিনি নাচলে প্রায় ২ কোটি রুপি পারিশ্রমিক নেন।

দীপিকা পাড়ুকোন : খুব বেশি একটা ব্যক্তিগত অনুষ্ঠানে তাকে দেখতে পাওয়া যায় না। তবে যদি বিশেষ কারও অনুরোধে নাচতে যেতে হয়, তাহলে তিনি পারিশ্রমিক দাবি করেন ১ কোটি রুপি।

রণবীর কাপুর : খুব বেশি না হলেও ব্যক্তিগত অনুষ্ঠানে ডাকলে হাজির হন রণবীর কাপুরও। নাচের জন্য তিনি পারিশ্রমিক নেন ২ কোটি রুপি।

রণবীর সিং : যেকোনো অনুষ্ঠানে সবচেয়ে বেশি নাচতে দেখা যায় রণবীর সিংকে। জন্মদিনের পার্টিতে স্বচ্ছন্দে দেখা যেতে পারে তাকে। তবে তার জন্য গুনতে হবে ১ কোটি রুপি।

অক্ষয় কুমার : বলিউডের ‘খিলাড়ি’অক্ষয় কুমারও হাজির হন বিভিন্ন পার্টিতে। ব্যক্তিগত অনুষ্ঠানে নাচতে যান তিনিও। ‌এর জন্য পারিশ্রমিক নেন আড়াই কোটি রুপি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles