22 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

যে কারণে বিয়ের ১০ বছরেও নিঃসন্তান রামচরণ-উপাসনা

- Advertisement -

রামচরণ এই মুহূর্তে ভারতীয় দক্ষিণী ছবির অন্যতম তারকা অভিনেতা। তিনি সুপারস্টা চিরঞ্জীবীর ছেলে। ২০১২ সালে প্রিয়াঙ্কার চোপড়া বিপরীতে জঞ্জির ছবি মাধ্যমে বলিউডে তার আত্মপ্রকাশ। যদিও সেই সময় রামচরণ দক্ষিণে হিট ছবির নায়ক হয়ে গিয়েছিলেন।

২০১২ রামচরণ বিয়ে করেন উপাসনাকে। প্রায় ১০ বছর হয়ে গেছে, তবে এখনও নিঃসন্তান এই সুপারস্টার। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতার স্ত্রী।

সন্তান প্রসঙ্গে উপাসনা জানান, তাদের সন্তান নেই, হওয়ার কোনো সম্ভবনাও নেই। অভিনেতার স্ত্রীর মতে, জনসংখ্যা নিয়ন্ত্রণের কারণেই তারা সন্তান নিতে চান না।

রামচরণের মতে সিনেমাই তার একমাত্র ভালোবাসার কারণ, তাই তিনি সন্তান নিতে চান না। রামচরণের বক্তব্য অনুযায়ী, মেগাস্টার চিরঞ্জীবীর ছেলে হওয়ায় ভক্তদের খুশি করার দায়িত্ব রয়েছে তার। সেই দায়িত্ববোধ থেকেই বাচ্চা না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা দম্পতি।

তিনি আরও বলেন, আমি পরিবারের চিন্তা শুরু করলে লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারি। এছাড়াও উপাসনারও নিজের জীবনে কিছু লক্ষ্য রয়েছে। যদি কেউ সন্তান নিতে ইচ্ছুক না হন তাহলে তাদের বার বার এই প্রশ্ন না করাই উচিত। মার্চে মুক্তি পাওয়া ‘আরআরআর’ সহজেই হাজার কোটির ব্যবসা করেছিল। প্রশংসিত হয়েছিলেন অভিনেতাও। কিন্তু তার পাঁচ মাসের মাথায় মুক্তি পাওয়া ‘আচার্য’ হোঁচট খাচ্ছে বক্স অফিসে। হাজার কোটি তো দূরের কথা, ১০০ কোটির অঙ্ক ছুঁতেও নাভিশ্বাস উঠে যাচ্ছে এই সিনেমার।

এই প্রথম নয়। ২০০৯ সালে রাজামৌলির সঙ্গে ‘মগধিরা’ করার পরেও একই অবস্থা হয়েছিল রাম চরণের। সেই ছবির আকাশছোঁয়া সাফল্যের পরেই এসেছিল ব্যর্থতা। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ‘অরেঞ্জ’।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles