5.5 C
Toronto
রবিবার, নভেম্বর ২৭, ২০২২

আমেরিকার ওহাইও অংগরাজ্য থেকে সাংবাদিক লিটন কবীরের সম্পাদনায় সর্ব প্রথম বাংলা পত্রিকা মাসিক ওহাই

আমেরিকার ওহাইও অংগরাজ্য থেকে সাংবাদিক লিটন কবীরের সম্পাদনায় সর্ব প্রথম বাংলা পত্রিকা মাসিক ওহাই

আমেরিকার ওহাইও অংগরাজ্য থেকে সাংবাদিক লিটন কবীরের সম্পাদনায় সর্ব প্রথম বাংলা পত্রিকা মাসিক ওহাই সংবাদ প্রকাশিত হয়।মাসিক ওহাই সংবাদ পত্রিকা টি ইতোমধ্যে বাংলাদেশী কমিউনিটির মাঝে ব্যাপক গ্রহণ যোগ্যতা লাভ করে। বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট জনরা মাসিক ওহাও সংবাদের সফলতা কামনা করেন।মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকার (মুনা) ওহাই শাখার সাবেক সভাপতি মোহাম্মদ জি, ফারুকী বলেন অনেক দিন ধরে ওহাই তে একটি বাংলা পত্রিকার অভাব অনুভব করেছিলাম আশাকরি এই পত্রিকার মাধ্যমে সেই অভাব পূরণে বিরাট ভূমিকা পালন করবে।

- Advertisement -

কলম্বাসের বিশিষ্ট ব্যবসায়ী বাংলাদেশী কমিউনিটির সুপরিচিত গোলাম রহমান সুমন ওহাই থেকে সর্ব প্রথম বাংলা ভাষায় পত্রিকা প্রকাশের সাহসী উদ্যোগের জন্য আন্তরিক ধন্যবাদ জানান।আর্তমানবতার সেবায় নিয়োজিত গ্রামীণ সমাজ কল্যাণ সংস্হা লালমাই কুমিল্লার প্রতিষ্ঠাতা আব্দুল খালেক আশাবাদ ব্যাক্ত করেন ওহাইও সংবাদ বাংলাদেশী কমিউনিটির সূখ দূংখের অংশীদার হবে।চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশান ওহাইও শাখার নেতা সারওয়ার খান বলেন মাসিক ওহাই সংবাদের মাধ্যমে বাংলাভাষার চর্চার ফলে পরবর্তী প্রজম্মের মাঝে বাংলা ভাষার প্রতী ভালবাসা সৃস্টি করবে।

সোনার বাংলা কৃকেট ক্লাব কলম্বাসের প্রতীষ্ঠাতা শাহেদ জামান বলেন উক্ত পত্রিকা কলম্বাসের খেলাধূলার সংবাদ গূরত্ব দিয়ে পরিবেশন করবে।বাংলাদেশ এসোসিয়েশান অফ সেন্টারাল ওহাইও বাকো সভাপতি ফয়সাল আরাফাত ওহাইও সংবাদের সফলতা কামনা করেন। বাকোর সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনি আশাবাদ ব্যাক্ত করেন কলম্বাসের যেকোন সৃজনশীল কাজে ওহাইও সংবাদ বিরাট ভূমিকা রাখবে।

- Advertisement -

Related Articles

Latest Articles