25.5 C
Toronto
সোমবার, আগস্ট ৮, ২০২২

পুলিশকে কামড় দেয়ায় অভিনেত্রী গ্রেফতার

- Advertisement -
পুলিশকে কামড় দেয়ায় অভিনেত্রী গ্রেফতার
অভিনেত্রী কাবইয়া থাপার। ছবি: সংগৃহীত

ওয়েব সিরিজের সুপরিচিত মুখ, ভারতের জনপ্রিয় অভিনেত্রী কাবইয়া থাপারকে গ্রেফতার করেছে পুলিশ। পুনে সিটি পুলিশ জানিয়েছে, কর্তব্যরত পুলিশ অফিসারকে মারধর এমনকি, কামড় দেয়ার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। খবর ইন্ডিয়া টুডের।

খবরে বলা হয়, শুক্রবার ঘটনাটি ঘটেছে পুনেতে। মুম্বাইয়ের আন্ধেরির বাসিন্দা ওই অভিনেত্রী একটি ওয়েব সিরিজের কাজেই পুনেতে গিয়েছিলেন। বদগাঁও শেরি এলাকার এক হোটেলে অনলাইনে আগে থেকে বুক করে রেখেছিলেন। হোটেলে পৌঁছে পছন্দমতো সুবিধা না পেয়ে বুকিং বাতিল করে টাকা ফেরত চান অভিনেত্রী। কিন্তু হোটেল কর্তৃপক্ষ তা দিতে না চাওয়ায় তুঙ্গে ওঠে বাগবিতণ্ডা। পরিস্থিতির অবনতি হওয়ায় রাতে পুলিশে খবর দেয় হোটেল কর্তৃপক্ষ।

খবর পেয়ে সেখানে পৌঁছায় পুলিশ। রাত হওয়ায় দলে ছিলেন পুনে সিটি পুলিশের দামিনী স্কোয়াডের সদস্য নারী অফিসার পারভিন শেখ। পুলিশ সেখানে পৌঁছে প্রথমে ওই অভিনেত্রীকে শান্ত করার চেষ্টা করেন কিন্তু তিনি কোনো কথাই শুনতে চাননি। বরং তিনি আরও উত্তেজিত হয়ে গালিগালাজ শুরু করেন। পরে অভিনেত্রী আক্রমণাত্মক হয়ে পারভিন শেখকে মারধর করেন এমনকি হাতে কামড়ও দেন। সঙ্গে সঙ্গে তাকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, চলতি বছর কলকাতার বইমেলা থেকে পকেটমারার অভিযোগে গ্রেফতার হন অভিনেত্রী রূপা দত্ত। তার কাছ থেকে একটি ব্যাগ উদ্ধার হয়েছিল। যার মধ্যে অনেকগুলি ছোট পার্স এবং মানিব্যাগ ছিল। এইসব পার্স ও মানিব্যাগ থেকে তখন প্রায় ৬৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles