19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

যেসব দেশি তারকারা একাধিক বিয়ে করেছেন

- Advertisement -

বিয়ে ও বিচ্ছেদ জীবনেরই অংশ। অন্য সাধারণ মানুষের মতো তারকাদের জীবনেও বিয়ে আসে, বিচ্ছেদ আসে। কেউ কেউ একের অধিক বিয়েও করেছেন। দেশ স্বাধীনের পর থেকে এ পর্যন্ত বহু তারকা এসেছেন বাংলাদেশের শোবিজ অঙ্গনে। কেউ বড় পর্দায়, কেউ ছোট পর্দায়, কেউ বা গানের জগতে ছড়িয়েছেন দ্যুতি। নাটক বা সিনেমায় গল্পের প্রয়োজনে প্রতিনিয়ত করেছেন চরিত্র বদল। বাস্তব জীবনে তেমন বদল করেছেন সংসারও। জেনে নেয়া যাক এমন কিছু তারকাদের সম্পর্কে।

দেশের একজন খ্যাতনামা কণ্ঠশিল্পী রুনা লায়লা। তিনি বাংলাদেশে চলচ্চিত্র, পপ ও আধুনিক সংগীতের জন্য বিখ্যাত। তবে বাংলাদেশের বাইরে গজল শিল্পী হিসাবে দক্ষিণ এশিয়ার অন্যান্য দেশে তার সুনাম আছে। জনপ্রিয় এই কণ্ঠশিল্পী এ পর্যন্ত তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। তার প্রথম বিয়ে জাভেদ কায়সার নামে এক ব্যক্তির সঙ্গে। দ্বিতীয় বিয়ে করেন সুইজারল্যান্ডের নাগরিক রন ড্যানিয়েলকে। সর্বশেষ তিনি ঘর বাঁধেন বাংলা চলচ্চিত্রের খ্যাতিমান নায়ক আলমগীরের সঙ্গে। বাংলাদেশের সংগীতের আরেক কিংবদন্তি সাবিনা ইয়াসমিন প্রথমে বিয়ে করেছিলেন এক ব্যাংক ম্যানেজারকে। সেই সংসারে তাদের একটি মেয়ে রয়েছে। বেশিদিন টেকেনি সে সংসার। এরপর বিয়ে করেন কলকাতার গায়ক সুমন চট্টোপাধ্যায়কে। যিনি পরে ধর্মান্তর হয়ে কবির সুমন নাম ধারণ করেন।

বাংলাদেশের সুপরিচিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ।১৯৮৪ সালে কিংবদন্তি অভিনেতা হুমায়ুন ফরিদীকে বিয়ে করেন তিনি। ২৪ বছর সংসারও করেন তারা। দাম্পত্য কলহের জেরে ২০০৮ সালে ফরিদীকে ডিভোর্স দেন সুবর্ণা। এরপর বিয়ে করেন নাট্য ও চলচ্চিত্র নির্মাতা বদরুল আনাম সৌদকে। তার সঙ্গেই বর্তমানে ঘর করছেন তিনি। এছাড়া চিত্রনায়িকা সুচরিতা প্রথমে বিয়ে করেছিলেন বাংলাদেশের প্রথম অ্যাকশন হিরো জসিমকে। অল্প কিছুদিন সংসারও করেছিলেন তারা, তবে শেষ পর্যন্ত সংসারটা টেকেনি তাদের। জসিমের সাথে বিবাহবিচ্ছেদের পর সূচরিতা বিয়ে করেন প্রযোজক কে এম আর মঞ্জুরকে।

দেশের আর একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, অভিনেত্রী এবং মডেল রাফিয়াত রশিদ মিথিলা।এ অভিনেত্রী ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন বাংলাদেশের হার্টথ্রব সংগীতশিল্পী তাহসানকে। ২০১৩ সালে বাবা-মা হন তারা। এরপর, ২০১৭ সালে তাদের বিচ্ছেদ ঘটে। পরে ২০১৯ সালে কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।এছাড়া ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি প্রথমে বিয়ে করেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে। চার বছরের বেশি সময় সংসার করার পর তারা ডিভোর্সের ঘোষণা দেন। সে বছরই নায়িকা বিয়ে করেন গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে। বর্তমানে তার সঙ্গেই সংসার করছেন মাহি।

ঢাকাই ছবির আলোচিত নায়িকা, মডেল ও অভিনেত্রীনায়িকা পরীমনি যেন সবাইকে ছাড়িয়ে গেছেন। কাগজে-কলমে তার চারটি বিয়ের খবর সবাই জানে। আরেকটা বিয়ে লুকিয়ে করেছিলেন বলেও আছে গুঞ্জন। গত ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন পরী। রাজের সন্তানের মা হতে চলেছেন পরী। তবে শুধু নারী তারকারাই নন। পুরুষদের মধ্যে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, আলমগীর, শাকিল খান, ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব, গায়ক হৃদয় খান, রবি চৌধুরী, বাপ্পা মজুমদারসহ আরও অনেকেই একাধিকবার কবুল বলেছেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles