22.7 C
Toronto
বুধবার, আগস্ট ১৭, ২০২২

সিনেমাহলে চুমু নুসরাতের, ছবি দিলেন যশ

- Advertisement -
যশ-নুসরাতের মুভি নাইটসের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

যশ-নুসরাতের মুভি নাইটসের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বরের গালে চুমু খেলেন অভিনেত্রী। টালিউডের পাওয়ার কাপল নুসরাত জাহান আর যশ দাশগুপ্ত। সম্পর্ক নিয়ে একবছর আগেও রাখঢাক ছিল দু’জনের। তবে এখন বেশ খোলামেলা সবটা। নিজেদের দৈনন্দিন জীবনের টুকরো টাকরা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন এই দুই তারকা।

সপ্তাহের ব্যস্ততার মাঝেই সিনেমা দেখতে গেলেন নুসরাত আর যশ। সে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন ‘চিনে বাদাম’ অভিনেতা। দু’জনের হাতেই পপকর্ন। হাসিতে ভরে রয়েছে যশের মুখখানা। হবে নাই বা কেন, গালে যে চুমু এঁকে দিচ্ছেন নুসরাত। ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘মুভি নাইটস’।

গত বছর অগস্টে জন্ম হয় যশ-নুসরাতের ছেলে ঈশানের। তারপর ধীরে ধীরে নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলতে শুরু করেন তারা। পুজোর সময় শাঁখা-সিঁদুরে দেখা মেলে নুসরাতের। এরপর কালী পুজোয় যশের আগের পক্ষের ছেলে ও ঈশানের সঙ্গে ছবিও শেয়ার করে নেন তারা। একসঙ্গে হাজির হয়েছিলেন ‘দাদাগিরি’-তেও। বরাবরই বাবা হিসেবে যশকে ফুল মার্কস দেন নুসরাত। নিজেও কাজের বাইরে গোটা সময়টা পছন্দ করেন ছেলের সঙ্গেই কাটাতে।

গত মাসেই বিতর্কে জড়িয়েছিলেন যশ। ‘চিনে বাদাম’ ছবি মুক্তির সপ্তাহখানেক আগেই ছবি থেকে সড়ে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন ‘ক্রিয়েটিভ ডিফারেন্স’-এর কারণে। দুই পক্ষ থেকেই নানা অভিযোগ আসতে থাকে। আর সে আবহে মুক্তি পেয়ে ছবিটি সেভাবে বক্স অফিসে ছাপ ফেলতে পারেনি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles