11.7 C
Toronto
মঙ্গলবার, জুন ২৮, ২০২২

‘তোমাকে রোজ মিস করি’ সুশান্তের মৃত্যুদিনে বললেন রিয়া

- Advertisement -
‘তোমাকে রোজ মিস করি’ সুশান্তের মৃত্যুদিনে বললেন রিয়া
ছবি সংগৃহীত

২০২০ সালের ১৪ জুন না ফেরার দেশে চলে যান বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মাত্র ৩৪ বছর বয়সে তাঁর এই চলে যাওয়া মেনে নিতে পারছেন না আজও অনেকে। আজ সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী।

সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে তাকে ভালবাসায় স্মরণ করলেন প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তী। যাকে এই মৃত্যুর জন্য কাঠগড়ায় তোলা হয়েছিল, গ্রেফতার করা হয়েছিল মাদক কাণ্ডে।

মঙ্গলবার ইনস্টাগ্রামে সুশান্তের সঙ্গে পুরনো ছবি শেয়ার করে রিয়া লিখেছেন, ‘প্রত্যেকদিন তোমাকে মিস করি।’ সেই ছবিতে প্রেমঘন পোজে দেখা যাচ্ছে রিয়া-সুশান্তকে।

সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তিও সোশ্যাল ভাইকে নিয়ে আবেগঘন পোস্ট করেছেন। লিখেছেন, ‘তোমার মূল্যবোধের জন্য তুমি অমর!’ আরও লিখেছেন, “২ বছর হয়ে গেল পৃথিবী তোমার দেহ ছেড়েছ। ভাই, কিন্তু তুমি তোমার মূল্যবোধের জন্য অমর হয়ে গেছ। সরল, ভালবাসা সবই তোমার গুণ। তুমি সবার জন্য অনেক কিছু করেছ। আমরা তোমার সেই ভাল গুণকে এগিয়ে নিয়ে যাব। তুমি ভালর জন্য দুনিয়াকে পাল্টে দিয়েছিলে, আর সেটাই আমরা তোমার অবর্তমানে করে যাব।’

শ্বেতা এদিন সুশান্তের ফ্যানদের কাছে আবদেন জানিয়েছেন, তার স্মৃতিতে প্রদীপ জ্বালিয়ে স্মরণ করতে এবং স্বেচ্ছায় এমন কিছু কাজ করতে যা অন্যের মুখে হাসি ফোটায়।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles