16.1 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

মেসি কথা বললে আর্জেন্টিনার প্রেসিডেন্টও চুপ থাকেন!

- Advertisement -
মেসি কথা বললে আর্জেন্টিনার প্রেসিডেন্টও চুপ থাকেন!
লিওনেল মেসি

তার পায়ের জাদুতে মুগ্ধ ফুটবল বিশ্ব। ক্যারিয়ারের শেষপ্রান্তে এসেও সেই জাদু দেখিয়ে যাচ্ছেন লিওনেল মেসি। এই তো কয়দিন আগেই গত রবিবার এস্তোনিয়ার বিপক্ষে একাই পাঁচ গোল করেছেন। তার আন্তর্জাতিক গোলসংখ্যা এখন ৮৬টি।

মেসিকে ঘিরেই কাতার বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছে আর্জেন্টিনা। এর আগে গত বছর তারা জিতেছে কোপা আমেরিকা শিরোপা। সেই জয়ের অন্যতম নায়ক এমিলিয়ানো মার্টিনেজ শুনিয়েছেন মজার এক কাহিনী।

আর্জেন্টিনার ২৮ বছর পর কোপা আমেরিকায় জয়ের পেছনে মার্টিনেজের ছিল দারুণ অবদান। সেমিতে কলম্বিয়ার বিপক্ষে তিন তিনটি শুট সেভ করে নায়ক বনে যান। সেদিন নাকি মেসির একটি বক্তৃতা সবাইকে উজ্জীবিত করেছিল। সেই প্রথম কোনো আন্তর্জাতিক প্রথম শিরোপার স্বাদ পান লিওনেল মেসি। বছরখানেক পর এসে মার্টিনেজ জানালেন, লিওনেল মেসি যখন কথা বলেন, আর্জেন্টিনার প্রেসিডেন্টকেও চুপ থাকতে হয় এবং শুনতে হয়।

মার্টিনেজ এক সাক্ষাতকারে বলেছেন, ‘লিও বক্তব্যে বলেছিল যে, এটিই হয়তো তার শেষ (ম্যাচ) হতে যাচ্ছে। ম্যাচটি জয়ের জন্য সে নিজের সবকিছু উজার করে দিতে প্রস্তুত। মেসির সঙ্গে কথা বলার সময় সামান্য কাঁপছিলাম। সবাই চুপ করে ছিল। ম্যানেজার থেকে শুরু করে আর্জেন্টিনার প্রেসিডেন্ট, যারাই ছিল, তারা শুধুই চুপ ছিল। ফাইনাল জয়ের পর দলকে নিয়ে র‍্যালি করার সময় লিওর কান্না দেখে আমাদের গায়ের লোম খাড়া হয়ে গিয়েছিল। ‘

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles