18.7 C
Toronto
রবিবার, জুন ২৬, ২০২২

যে কারণে মোটরসাইকেলে উঠতে ‘বাধ্য’ হলেন তথ্যমন্ত্রী

- Advertisement -
যে কারণে মোটরসাইকেলে উঠতে ‘বাধ্য’ হলেন তথ্যমন্ত্রী
ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে শুক্রবার চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ। সমাবেশে প্রধান অতিথি করা হয়েছে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদকে। সমাবেশে যোগ দিতে বিমানে করে বিকেল সোয়া ৫টায় চট্টগ্রামে পৌঁছান তিনি। সেখান থেকে গাড়িতে চড়ে প্রেস ক্লাবের উদ্দেশে রওনা হন তথ্যমন্ত্রী।

কিন্তু বিমানবন্দর থেকে ইপিজেড এলাকায় পৌঁছে বন্দরকেন্দ্রিক যানজটে আটকে পড়ে মন্ত্রীকে বহনকারী ও পুলিশ প্রটোকলের গাড়ি। এর মধ্যে মাগরিবের সময়ও ঘনিয়ে আসে। সমাবেশে যোগ দেওয়ার তাগিদে মন্ত্রী গাড়ি থেকে নেমে পড়েন। এ সময় তিনি বন্দর থানার ওসির মোটরসাইকেলে চড়ে সমাবেশের উদ্দেশে যাত্রা করেন। প্রায় ১০ কিলোমিটারের বেশি পথ অতিক্রম করে মন্ত্রী সমাবেশে যোগ দেন।

ড. হাছান মাহমুদকে বহনকারী মোটরসাইকেলটি সমাবেশস্থলে পৌঁছাতেই উপস্থিত নেতাকর্মীরা উচ্ছ্বাসে ফেটে পড়েন। এ সময় তাকে ঘিরে নেতাদের স্লোগানে সমাবেশে নতুন করে উদ্দীপনা ও প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়।

এরপরই তিনি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। দীর্ঘপথ মোটসাইকেলে পাড়ি দিয়ে সমাবেশে যোগ দেওয়ায় দলীয় নেতাকর্মী ও উপস্থিত সুধীজন মন্ত্রীর আন্তরিকতায় মুগ্ধ হন। সূত্র : বাসস

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles