25.3 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

‘ভুলে’ ধর্ষণ করেছেন তিনি

- Advertisement -
‘ভুলে’ ধর্ষণ করেছেন তিনি
ধর্ষণের মামলায় গ্রেপ্তার রনি হোসেন

বগুড়ার শেরপুরে ঘরে ঢুকে অস্ত্রের মুখে এক গৃহবধূকে ‘ধর্ষণ’ করা হয়েছে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে আজ মঙ্গলবার দুপুরে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রনি হোসেনকে (২১) গ্রেপ্তার করেছে। রনির বাড়ি উপজেলার খামারকান্দি ইউনিয়নের শুভগাছা মধ্যপাড়া গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যার দিকে স্থানীয় প্রতিবন্ধীর স্ত্রী বাড়ির টিউবয়েলে পানি আনতে যান। আর এই সুযোগে রনি প্রাচীর টপকে গৃহবধূর ঘরে ঢোকে। এক পর্যায়ে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করে। গৃহবধূর চিৎকারে লোকজন এগিয়ে এলে রনি দ্রুত পালিয়ে যায়।

ওই গৃহবধূ বলেন, স্থানীয়ভাবে আপোসের কথা বলে ঘটনা ধাপাচাপা দেওয়ার চেষ্টা চালায় গ্রামের কিছু ব্যক্তি। মামলা করা যাবে না বলে ভয় দেখানো হয়। উপযুক্ত বিচার পাওয়ার আশায় তিনি মামলা করতে বাধ্য হয়েছেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানোর প্রক্রিয়া শুরু হয়েছে।

তিনি আরও বলেন, ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

থানা হাজতে আটক অভিযুক্ত রনির বক্তব্য জানতে চাইলে ‘ভুলবশত’এই কাজটি করে ফেলেছেন বলে জানিয়েছেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles