11.7 C
Toronto
মঙ্গলবার, জুন ২৮, ২০২২

বিদিশার মৃত্যুর ২ দিন আগের ভিডিও ভাইরাল

- Advertisement -
বিদিশার মৃত্যুর ২ দিন আগের ভিডিও ভাইরাল
প্রয়াত বিদিশা

পরপর পশ্চিমবঙ্গের তিন মডেল ও অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তাদের মধ্যে অন্যতম বিদিশা দে মজুমদার। তার মৃত্যুরহস্যের জট এখনো খোলেনি।

গত ২৫ মে সন্ধ্যায় নগরীর দমদম নাগেরবাজারের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তার মরদেহ।

সেখানে পাওয়া যায় একটি সুইসাইড নোট। ওই সুইসাইড নোটে নিজের মৃত্যুর জন্য কাউকেই দায়ী করেননি বিদিশা। বরং সবার প্রতি ভালোবাসা জানিয়েছেন।

এদিকে সম্ভাবনাময়ী মডেল বিদিশার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে উপচে পড়ছে ঘনিষ্ঠদের শোকবার্তা। বিদিশা দে মজুমদারের কাছের বান্ধবী দিপ্সা। সোশ্যাল মিডিয়ায় প্রয়াত বান্ধবীর একটি অদেখা ভিডিও পোস্ট করেছেন তিনি। ১৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, ঘুমে কাতর বিদিশা। তাকে ‘বিদু’, ‘বিদু’ করে ডাকছেন বান্ধবী। ঘুমের ঘোরেই সাড়া দিতে দেখা গেছে বিদিশাকে।

জানা যায়, তাদের এক সহকর্মীর চার বছরের সন্তানের জন্মদিনে ওই ভিডিওটি করা হয়েছিল। বিদিশার মৃত্যুর দুই দিন আগে ২৩ মের এই ভিডিওটি।

মডেল বিদিশার মৃত্যুর পর বারবার উঠে এসেছে অনুভব বেরার নাম। অনুভব সম্পর্কে বিদিশার এক হোয়াটসঅ্যাপ চ্যাটও পাওয়া গেছে। তদন্তকারীদের সঙ্গে এরই মধ্যে দেখা করেছেন অনুভব।

অনুভবের ভাষ্য, ফেসবুকের মাধ্যমে বিদিশার সঙ্গে তার পরিচয়। জানা যাচ্ছে, অনুভবকে বহুবার নিজের মনের কথা জানিয়েছিলেন বিদিশা। অনুভবের দাবি, তিনি বিদিশার সঙ্গে সম্পর্কে জড়াননি।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles