19.3 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

শাহরুখের মান্নাতের ২৫ লাখ টাকার নেমপ্লেট ‘গায়েব’!

- Advertisement -
শাহরুখের মান্নাতের ২৫ লাখ টাকার নেমপ্লেট ‘গায়েব’!
ছবি: সংগৃহীত

বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান। অনেকে আবার তাকে ‘কিং খান’ও বলেন। এরইমধ্যে বলিউডে প্রায় তিরিশ বছর কাটিয়ে ফেলেছেন এই সুপারস্টার। তার বিলাসবহুল বাড়ি ‘মান্নাত’র কথা কে না জানে। সাধারণ মানুষের জন্য শাহরুখ খানের ‘মান্নাত’ যেন এক রহস্যের নাম। এবার এই মান্নাতেই ঘটে গেল এক অদ্ভুত ঘটনা।

‘মান্নাত’-এর সামনে দেখা যাচ্ছে না নেমপ্লেট। কেন সরিয়ে ফেললেন শাহরুখ খান তার বাংলোর পরিচয়পত্র। গত মাসেই নিজের বারান্দার বাংলো ‘মান্নাত’-এর নেমপ্লেট বদলেছিলেন শাহরুখ খান। সেই সময়ই শাহরুখ খানের ভক্তদের নজরে এসেছিল বিষয়টি। তবে নতুন সেই নেমপ্লেট হঠাৎ গায়েব হয়ে গেছে। এর আগে কখনোই নেমপ্লেট ছাড়া ‘মান্নাত’ দেখা যায়নি।

এবারেও নেমপ্লেট গায়েব হয়ে যাওয়ার বিষয়টিও নজরে আনেন কিং খানের ভক্তরাই। আসলে শাহরুখকে না পেলেও, তার বাংলোর সামনে দাঁড়িয়ে নেমপ্লেটের সঙ্গে সেলফি তোলার ব্যাপরটা চলতেই থাকে। প্রথমে ব্যাপারটা নজরে আসে ১২ মে। এক ভক্ত লেখেন, ‘আমি এই প্রথম মুম্বাই গেলাম। শাহরুখ খানের বাড়ির সামনে ছবি তুলতে গিয়ে দেখি মান্নাতের নেমপ্লেটটাই নেই। প্রথমে ভাবলাম কোনো মেরামতের কাজ চলছে হয়তো!’ এরকম আরও টুইট শেয়ার করেছেন ভক্তরা। তবে এখনও পর্যন্ত সেই নেমপ্লেটের দেখা পাওয়া যায়নি বলে জানা গেছে।

তবে ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, আসলে নেমপ্লেটে মেরামতের কাজ চলছে। তাই ওটাকে রাখা হয়েছে বাংলোর বাগানে। একবার ঠিক হয়ে গেলে ফের সেটাকে বাংলোর বাইরে লাগিয়ে দেওয়া হবে। এই নেমপ্লেটটি লাগানোর পরেই জানা গিয়েছিল শাহরুখ-পত্নী গৌরী খান, যিনি একজন বিখ্যাত ডিজাইনার তিনিই বিশেষজ্ঞদের সাথে বসে এটার ডিজাইন করেছেন। গৌরী চেয়েছিলেন খুব ক্লাসি কিছু একটা হবে ও খান পরিবারের স্বাদকে একদম ঠিকভাবে ফুটিয়ে তুলবে। আর এই নতুন নেমপ্লেট বানাতে খরচ হয়েছে ২০-২৫ লাখ টাকা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles