19.6 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

কলকাতায় তিন অভিনেত্রীর আত্মহত্যা : যা বললেন নুসরাত

- Advertisement -
কলকাতায় তিন অভিনেত্রীর আত্মহত্যা : যা বললেন নুসরাত
ছবি: আনন্দবাজার

কলকাতায় কয়েক দিনের ব্যবধানে তিনজন অভিনেত্রী ও মডেলের মরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। পল্লবী দে, বিদিশা দে মজুমদার, মঞ্জুষা নিয়োগীর মৃত্যুকে আত্মহত্যা বলে মনে করছে পুলিশ। কী কারণে একের পর এক অভিনেত্রী আত্মহত্যা করছেন তা নিয়ে কথা বললেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। তার মতে, তরুণ মডেল-অভিনেত্রীদের লাগামহীন উচ্চাকাঙ্ক্ষা আর বিলাসিতাই এসব মৃত্যুর জন্য দায়ী।

শুক্রবার পশ্চিমবঙ্গে বসিরহাট ১ নম্বর ব্লকের সোলাদানা বাজারে রক্তদান শিবির অনুষ্ঠানে যোগ দেন নুসরাত জাহান। তিনি বলেন, ‘অভিনেত্রীদের মৃত্যু রীতিমতো দুঃখজনক। এই রকম কাজ যেন কেউ না করেন, এই প্রার্থনা করি। ’ নুসরাত বলেন, ‘ইদানীং একটি প্রবণতা দেখা দিচ্ছে। নতুন প্রজন্মের অভিনেত্রীদের উচ্চাকাঙ্ক্ষা, বিলাসিতা, উচ্চশিখরে পৌঁছতে গিয়ে তা না পেয়ে মানসিক যন্ত্রণা ভোগ করেন। তারপর সেখান থেকে মুক্তি পেতে আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন অনেকে। এটা খুবই দুঃখের। আর কেউ যেন এমনটা না করেন। ’

এর আগে বুধবার বিদিশার নিথর দেহ উদ্ধার করা হয়। ঝুলন্ত অবস্থায় তাকে প্রথম দেখেন ফ্ল্যাটমেট এবং হাতে গোনা কয়েকজন কাছের বন্ধু। বুধবার অভিনেত্রী-মডেল বিদিশার মৃত্যুর পর শুক্রবার সকালে পাটুলির বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেত্রী মঞ্জুষার দেহ। গত ১৫ মে দক্ষিণ কলকাতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় টেলি অভিনেত্রী পল্লবীর দেহ। এই ঘটনাগুলোর প্রতিক্রিয়া দিতে গিয়ে এমনই মন্তব্য করেন নুসরাত।

সূত্র : আনন্দবাজার।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles