20 C
Toronto
রবিবার, জুন ২৬, ২০২২

ছাত্রলীগ নেতার দাপটে আতঙ্কে অসহায় পরিবার

- Advertisement -

ছাত্রলীগ নেতার দাপটে আতঙ্কে অসহায় পরিবার

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একটি অসহায় পরিবারের সদস্যদের ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে সাবেক ছাত্রলীগ নেতা আরেফিন রাকিব ও তার অনুসারীদের বিরুদ্ধে। ঘটনার পর থেকে এখনো অসহায় পরিবারটি আতঙ্কের মধ্য দিয়ে দিন কাটাচ্ছে।

শনিবার (২৮ মে) দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার ৮নম্বর ওয়ার্ড লামচরী মিঝি বাড়ীতে গিয়ে দেখা যায়, দিনমজুর ইউসুফের স্ত্রী জেসমিন বেগমের আহাজারি।

জানা গেছে, বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে ইউসুফের ছেলে ইয়াছিন ও প্রতিবেশী আবুল কালামের ছোট ছেলে রিপাদ দুইজনেই বাড়ির উঠানে খেলছিলো। এরপর দুইজনের মধ্যে ঝগড়াঝাটি হয়। তারা দুইজনেই শিশু। এ ঝগড়াঝাটিকে কেন্দ্র করে একপর্যায়ে ইউসুফের স্ত্রী ও আবুল কালামের স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। খবর পেয়ে ওইদিন সন্ধ্যায় আবুল কালামের মেঝ ছেলে ছাত্রলীগ নেতা আরেফিন রাকিব তার সহপাঠীদের নিয়ে দিনমজুর ইউসুফের ঘরে হামলা চালায়। ওই সময় হামলার শিকার হন ইউসুফ, তার মা রৌশনারা বেগম, স্ত্রী জেসমিন বেগম, বড়-ভাইয়ের স্ত্রী সেলিনা বেগম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে উভয়পক্ষের লোকজনকে শান্ত থাকতে বলেন।

অভিযোগ রয়েছে পুলিশ আসার কিছুক্ষণ পূর্বে ছাত্রলীগ নেতা রাকিব তাদের ঘরের আসবাবপত্র ভেঙে নাটক সাজিয়ে ইউসুফ ও তার লোকজনকে ফাঁসানোর চেষ্টা করছে।

জানতে চাইলে অভিযুক্ত ছাত্রলীগ নেতা রাকিব ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি। তবে তার দাবি, ইউসুফের লোকজন তাদের ঘরের মালামাল ভাঙচুর করেছে।

স্থানীয় কাউন্সিলর জাহিদুজ্জামান চৌধুরী রাসেল বলেন, পারিবারিক ছোটখাটো সমস্যা। শিশুরা খেলাধুলার সময় একে-অপরকে ইটপাটকেল ছোড়ায় দ্বন্দ্ব হয়। এর সাথে রাজনীতির কোনো সম্পর্ক নেই। শিগগিরই দুই পক্ষকে নিয়ে সমাধান করা হবে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মমিনুল হক বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র : পূর্বপশ্চিম

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles