12.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

শুটিংয়ের কথা বলে ডেকে নিয়ে খুন, গায়িকার গলিত মৃতদেহ উদ্ধার

শুটিংয়ের কথা বলে ডেকে নিয়ে খুন, গায়িকার গলিত মৃতদেহ উদ্ধার - the Bengali Times
জনপ্রিয় কণ্ঠশিল্পী দিব্যা ইন্দোরা ওরফে সংগীতা

গত ১১ মে থেকে নিখোঁজ ছিলেন হরিয়ানার জনপ্রিয় কণ্ঠশিল্পী দিব্যা ইন্দোরা ওরফে সংগীতা। নিখোঁজ ভারতীয় এই গায়িকাকে খুঁজে পাওয়া গেছে, তবে মৃত। প্রাথমিত ভাবে খুন করা হয়েছে বলে জানিয়েছে রোহতক পুলিশ।

জনপ্রিয় এই কণ্ঠশিল্পী দিল্লিতেই থাকতেন। তার সঙ্গে প্রায় তিন দিন ধরে যোগাযোগ করতে পারছিল না পরিবার। এরপর গত ১৪ মে অপহরণের মামলা দায়ের করা হয় দিল্লি পুলিশের কাছে।

- Advertisement -

জানা যায়, রোহিত নামের এক ব্যক্তির সঙ্গে মিউজিক ভিডিওর শুটিং করতে গিয়েছিলেন দিব্যা। সিসিটিভি ফুটেজে পুলিশ দেখতে পায়, মেহামের কাছে এক রেস্তোরাঁয় এক যুবকের সঙ্গে খাবার খাচ্ছেন গায়িকা।

শনিবার দিব্যার ফোন সুইচ অন হয়। তার পরই লোকেশন ট্র্যাক করে রোহিতকে গ্রেপ্তার করে পুলিশ। ইতোমধ্যে দিব্যাকে খুনের কথা পুলিশি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে অভিযুক্ত। রোহিতের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে রোহতক পুলিশের সাহায্য নিয়ে দিব্যার পচাগলা লাশ উদ্ধার করা হয়েছে ভৈঁরো ভাবানি গ্রামের কাছে এক ফ্লাইওভারের পাশ থেকে।

জানা গেছে, অভিযুক্ত রোহিত পুলিশি জিজ্ঞাসাবাদে জানিয়েছে, দিব্যা তাকে ব্ল্যাকমেইল করছিল। সে কারণেই বন্ধুর সঙ্গে মিলে তাকে খুন করেছে সে। অপর অভিযুক্তকেও গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক প্রতিবেদনে জানা গেছে, শ্বাসরোধে খুন করা হয়েছে দিব্যাকে। দুই অভিযুক্তকে পাঁচ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

- Advertisement -

Related Articles

Latest Articles