19.3 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

প্রেমিককে শক্তির প্রমাণ দিলেন ঐন্দ্রিলা

- Advertisement -
প্রেমিককে শক্তির প্রমাণ দিলেন ঐন্দ্রিলা - The Bengali Times
ছবিঃ সংগৃহীত

যেকোনো সম্পর্কের ক্ষেত্রে আমরা নানা ধরনের বুলি আওড়ায়। বিশেষ করে প্রেম-ভালোবাসার ক্ষেত্রে বহুল প্রচলিত একটি লাইন, প্রেম মানে না কোনো বাঁধা…উক্তিটি শুধু যে কথার কথা এমন নয়। মাঝেমধ্যে এর প্রমাণও মেলে! আর তেমনই এক সম্পর্কের কথা বারে বারে জানান দিয়েছে কলকাতার অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় প্রেমের মানে…!

কীভাবে কঠিন সময় হাতে হাত রেখে পেরিয়ে যাওয়া যায় অনায়াসে, তারই উদাহরণ দিলেন সব্যসাচী ও ঐন্দ্রিলার জুটি। অনেকদিন ক্যানসারে আক্রান্ত ছিলেন ঐন্দ্রিলা। আর এ কঠিন সময়ে তাকে সর্বক্ষণ আগলে রেখেছেন সব্যসাচী।

এদিকে ইতোমধ্যে সোশ্য়াল মিডিয়ায় একটি খুনসুটির ছবি শেয়ার করলেন অভিনেত্রী। পোস্ট করা ছবিতে দেখা গেল, শূন্যে সব্যসাচীর পা, তিনি ঐন্দ্রিলার কোলে! ক্যাপশনে লিখেছেন, ‘দেখো সব্যসাচী, আমি কত শক্তিশালী।’

এদিকে দীর্ঘদিনের কঠিন রোগ সারিয়ে যেন নতুন জীবনে পা রেখেছেন তিনি। ধীরে ধীরে ফিরিয়ে আনছেন পুরনো অভ্যাস, পছন্দগুলোকে। সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি নাচের ভিডিও শেয়ার করে নিয়েছিলেন ঐন্দ্রিলা। তার প্রত্যেক মুদ্রা, পায়ের মোচড় যেন কথা বলে। ক্যানসারের সঙ্গে লড়াই শেষে জয়ী ঐন্দ্রিলাকে, একটা সময় তার সখের ও ভালোবাসার নাচকে আলমারিতে তুলে রাখতে হয়েছিল। তবে এখন তিনি মুক্ত। বর্তমান সময়টাকেও চুটিয়ে উপভোগ করছেন।

আর এ গোটা অসুস্থতার সময়ে ঐন্দ্রিলার পাশে যিনি ছিলেন তিনি, অভিনেতা সব্যসাচী চৌধুরী। সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করা নৃত্যর ক্যাপশনে লিখেন, আমার নিজের ছন্দে ফিরে আসা। আর সেই পোস্টই আরও এক মজার, অথচ স্নেহের ছোঁয়া দিয়ে ক্যাপশন লিখে শেয়ার করেন সব্যসাচী। সেখানেও উপচে পড়ে অনুরাগীদের ভালোবাসা।

সূত্র: এবিপি নিউজ

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles