18.7 C
Toronto
রবিবার, জুন ২৬, ২০২২

এবার কার প্রেমে মজলেন নুসরাতের প্রাক্তন নিখিল?

- Advertisement -
এবার কার প্রেমে মজলেন নুসরাতের প্রাক্তন নিখিল? - The Bengali Times
ছবি সংগৃহীত

নুসরাত জাহানকে ভুলে নতুন জীবনের পথে পা বাড়িয়েছেন নিখিল জৈন। টালিপাড়ায় জোর গুঞ্জন, আবার নায়িকার প্রেমেই মজেছেন কলকাতার এই ব্যবসায়ী। রটনা, এবার অভিনেত্রী সৌরসেনী মৈত্রর প্রেমে হাবুডুবু খাচ্ছেন নুসরাতের প্রাক্তন। নায়িকার পিছু পিছু নাকি লন্ডন পর্যন্ত চলে গেছেন তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ফ্যান পেজের একটি ছবি পোস্ট করেছেন নিখিল। যাতে লেখা, “তোমার হাসি আমায় পাগল করে দেয়।” এমন ইঙ্গিতবাহী পোস্ট নিখিল মাঝে মধ্যেই দিয়ে থাকে। তবে এবার এর কারণ হিসেবে সৌরসেনীর নাম শোনা যাচ্ছে।

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে মালাবদল করেন নুসরাত জাহান ও নিখিল জৈন। তারপর দেশে ফিরে স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে থাকতে শুরু করেন। নিখিলের সঙ্গে মিলে ‘ইউভ’ নামের পোশাকের কালেকশনও লঞ্চ করেছিলেন নুসরাত। ২০২০ সালের পূজার পর থেকেই নিখিল-নুসরাতের সম্পর্কের ভাঙনের কথা শোনা যায়। রটনা এই ক্ষেত্রে ঘটনায় পরিণত হয়। বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়।

নুসরাতের থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন নিখিল। নুসরাত আবার জানান, তার ও নিখিলের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। ফলে তাদের বিয়ে হয়নি। নিখিলের সঙ্গে তিনি ‘লিভ-ইন’ সম্পর্কে ছিলেন। এর মধ্যেই আবার নুসরাতের মা হওয়ার খবর শোনা যায়। নিখিল জানিয়ে দেন, তিনি নুসরাতের সন্তানের বাবা নন। পরে নুসরাত ছেলের বাবা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্ত নাম নথিভূক্ত করান।

এখন যশের সঙ্গে দিব্য়ি আছেন নুসরাত। একসঙ্গে জুটি হিসেবে রিয়ালিটি শো ‘দাদাগিরি’তেও গেছেন তারা। নিখিলও নিজের মতো বাঁচার পথ খুঁজে নিয়েছেন।

এর আগে নুসরাতের প্রাক্তন সঙ্গীর সঙ্গে ত্রিধা চৌধুরী ও রাইমা সেনের নাম জড়িয়েছে। তবে সে জল্পনা নস্যাৎ করে নিখিল জানিয়ে দেন দু’জনই তার খুব ভাল বন্ধু। সৌরসেনীর ক্ষেত্রে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অভিনেত্রী এখন লন্ডনে শুটিংয়ে ব্যস্ত, তার প্রতিক্রিয়া পাওয়াও সম্ভব হয়নি। তবে শোনা যাচ্ছে, সৌরসেনীর টানেই লন্ডন পাড়ি দিয়েছেন নিখিল।

সূত্র: সংবাদ প্রতিদিন

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles