16.1 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

জেনে নিন, ভাগ্যে কী আছে আজ!

- Advertisement -
জেনে নিন, ভাগ্যে কী আছে আজ! - The Bengali Times
ছবি: সংগৃহীত

আজ ২২ মে ২০২২, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ রাশি

চাকরিজীবীদের অফিসের কর্মপরিবেশ ভালো না থাকলেও ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ হবে। ঘরের পরিবেশ শান্ত থাকবে। পরিবারের সঙ্গে ধর্মীয় স্থানে যেতে পারেন। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটবে। আপনার সঞ্চয়ের পরিমাণ বাড়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। আপনার শুভ রং গাঢ় হলুদ, শুভ সংখ্যা ১৮, শুভ সময় দুপুর ১টা থেকে বিকেল ৫টা।

আরও পড়ুন: মেডিটেশন ও সুস্থ জীবনাচার বিষণ্নতা প্রতিরোধ ও নিরাময় করে

বৃষ রাশি
বৃষ রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা চাকরিজীবী, তাদের জন্য দিনটি আজ বিশেষভাবে শুভ। তবে ব্যবসায়ীদের আজকের দিনটি ভালো কাটবে না। আর্থিক ক্ষতি হতে পারে। তাড়াহুড়ো করে কোনো কাজ করা থেকে আজ বিরত থাকুন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। স্বাস্থ্য ভালো রাখতে চোখের যত্ন নিন। আজ আপনার শুভ রং কমলা, শুভ সংখ্যা ১২, শুভ সময় দুপুর ১২টা থেকে বিকেল ৩টা।

মিথুন রাশি
ব্যবসায়ীরা আজ লাভবান হবেন। চাকরিজীবীরা আজ খুব ব্যস্ত সময় পার করবেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি সহকর্মীদেরও পূর্ণ সহযোগিতা পাবেন। আজ যেকোনো কাজ সহজে শেষ করতে পারবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। আপনার শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ২৮, শুভ সময় সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত।

কর্কট রাশি

চাকরিজীবীরা আজ অফিসে কঠোর পরিশ্রম করলে ভালো ফল পেতে পারেন। পরিশ্রমে ক্লান্তিবোধ করতে পারেন। ক্রমবর্ধমান ক্লান্তির কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে। স্বাস্থ্য ভালো রাখতে পর্যাপ্ত বিশ্রাম নিন। আপনার শুভ রং আকাশি, শুভ সংখ্যা ২৮, শুভ সময় সকাল ১০টা থেকে দুপুর ২টা।

সিংহ রাশি
ব্যবসায়ীদের সামনে নতুন চ্যালেঞ্জ আসতে পারে। আপনার ওপর ঋণের চাপ বাড়তে পারে। পার্টনারশিপ ব্যবসায়ীদের লোকসান এড়াতে সতর্ক থাকুন। চাকরিজীবীদের আজকের দিনটি স্বাভাবিক কাটবে। প্রতিকূল সময়ে পরিবারের সাপোর্ট পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং গাঢ় নীল, শুভ সংখ্যা ৫, শুভ সময় বিকেল ৩টা থেকে বিকেল ৪টা ২০ মিনিট।

কন্যা রাশি
বাড়ির মূল্যবান জিনিস চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। দূরের যাত্রায় সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালো কাটতে পারে। ব্যবসায়ীরা আজ বড় চুক্তি করার সুযোগ পেতে পারেন। শিগগিরই জীবনে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। অর্থের দিক দিয়ে দিনটি ভালো যাবে। দুপুরে কোনো ভালো খবর পেতে পারেন। আপনার শুভ রং ক্রিম, শুভ সংখ্যা ২১, শুভ সময় বেলা ১১টা থেকে দুপুর ২টা।

তুলা রাশি
অফিসের কাজ সময়মতো শেষ করার চেষ্টা করুন। সহকর্মীদের থেকে বেশি আশা প্রত্যাশা করলে হতাশ হবেন। ব্যবসায়ীরা আজ খুব ব্যস্ত থাকবেন। পারিবারিক জীবনে পরিস্থিতি ভালো থাকবে। আজ গলাব্যথার সমস্যায় ভুগতে পারেন। আপনার শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ২৬, শুভ সময় সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা।

বৃশ্চিক রাশি
ব্যবসায়ীরা আজ বড় কোনো চুক্তি করা থেকে বিরত থাকুন। চাকরিজীবীরা সঠিক সময়ে কাজ শেষ করতে ব্যর্থ হবেন। অফিসের উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার প্রতি অসন্তুষ্ট হতে পারেন। কঠিন সময়ে মায়ের কাছ থেকে মানসিক ভরসা পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং লাল, শুভ সংখ্যা ৪১, শুভ সময় দুপুর ২টা থেকে বিকেল ৫টা ৪৫ মিনিট।

ধনু রাশি
আমদানি-রফতানি সংক্রান্ত কাজে ব্যবসায়ীরা লাভবান হবেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। আজ বাড়িতে নতুন কোনো অতিথির আগমন হতে পারে। বিবাহিত জীবনে সুখ-শান্তি থাকবে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটবে। আজ বিশ্রামের জন্য যথেষ্ট সময় পাবেন। আপনার শুভ রং বাদামি, শুভ সংখ্যা ১৫, শুভ সময় বিকেল ৫টা ২০ থেকে রাত ৯টা।

মকর রাশি
আজ দিনের শুরুতেই প্রিয়জনদের কাছ থেকে বিশেষ উপহার পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি শুভ হতে চলেছে। কাপড়ের ব্যবসায়ীরা ব্যবসায় লাভ করতে পারেন। আজ বড় কোনো সুযোগ আসার সম্ভাবনা আছে। আর্থিক ও স্বাস্থ্য দুটো দিকই আপনার অনুকূলে থাকবে। আজ আপনার শুভ রং নীল, শুভ সংখ্যা ২৫, শুভ সময় বিকেল ৪টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা।

আরও পড়ুন: ওজন কমাতে কোন রঙের প্লেটে খাবার খাবেন?

কুম্ভ রাশি
চাকরি পরিবর্তন করার ক্ষেত্রে আজকের দিনটি বিশেষ শুভ। ব্যবসায়ীরা ব্যবসায়িক বাধা দূর করতে সমর্থ হবেন আজ। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। যারা লিভারের সমস্যায় ভুগছেন, তারা খাদ্যাভ্যাসের দিকে বিশেষ নজর দিন। আপনার শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ১৮, শুভ সময় বিকেল ৫টা ৩০ থেকে রাত ৯টা।

মীন রাশি
জীবনে উন্নতির জন্য ব্যক্তিগত এবং পেশাগত উভয় জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে চেষ্টা করুন। যেকোনো আর্থিক প্রচেষ্টা সফল হবে। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে আজ । চাকরিজীবীদের অফিসের কাজে মনোযোগী থাকতে হবে। অলসতা ত্যাগ করে সমস্ত কাজ দ্রুত শেষ করার চেষ্টা করুন। আজ আপনি হাতে বা পায়ে আঘাত পেতে পারেন। আজ আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ৪, শুভ সময় দুপুর ১২টা থেকে রাত ৮টা ৪৫ মিনিট পর্যন্ত।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles