15.3 C
Toronto
রবিবার, মে ২২, ২০২২

রাশিফলে জেনে নিন আজ কী হতে পারে আপনার জীবনে

- Advertisement -
রাশিফলে জেনে নিন আজ কী হতে পারে আপনার জীবনে - The Bengali Times
ছবি: সংগৃহীত

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

৪ মিনিটে পড়ুন

- Advertisement -

আজ ৮ মে ২০২২, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক, কর্মক্ষেত্র, অর্থনৈতিক দিক এবং স্বাস্থ্য সম্পর্কে সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ রাশি

চাকরিজীবী ও ব্যবসায়ীদের আজকের দিনটি ভালো কাটলেও যে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই সতর্ক থাকতে হবে আপনাকে। পারিবারিক জীবন সুখে কাটবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে। প্রিয়জনের ভালোবাসা ও সহযোগিতায় জীবনে সাফল্য পাবেন। আজ আপনার শুভ রং গাঢ় নীল, শুভ সংখ্যা ৩১, শুভ সময় দুপুর ২ টা ৪৫ থেকে রাত ৯ টা ৩০ মিনিট।

আরও পড়ুন:

বৃষ রাশি
অফিসে নতুন কোনো বড় দায়িত্ব পেতে পারেন। অর্থের দিক দিয়ে ভালো থাকলেও বিবাহিত জীবনে সমস্যা দেখা দেবে। হঠাৎ স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। যাদের লিভারের সমস্যা আছে তারা বাইরের খাবার এড়িয়ে চলুন। আপনার শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ২৫, শুভ সময় সকাল ৭টা ২০ থেকে দুপুর ২টা ৩০ পর্যন্ত।

মিথুন রাশি
চাকরিজীবীরা আজ ব্যস্ত সময় কাটাবেন। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। চোখের স্বাস্থ্য ভালো রাখতে বিশেষ যত্ন নিন। আপনার শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৩৪, শুভ সময় ভোর ৪টা থেকে বিকাল ৫টা ১৫ মিনিট।

কর্কট রাশি
চাকরিজীবীদের কাজে বিশেষ মনোযোগ দিতে হবে। অফিসে কোনো সুখবর পেতে পারেন। ব্যবসায়ীদের দিনটি মোটামুটি যাবে। আজ কাজে বাঁধা আসার সম্ভাবনা রয়েছে। পরিবার থেকে মানসিক সাপোর্ট পাবেন। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ৪, শুভ সময় বিকাল ৫টা ০৫ থেকে রাত ৮টা ৫৫ মিনিট।

সিংহ রাশি
চাকরিজীবীদের আজ অফিসে অতিরিক্ত কাজ দেওয়া হতে পারে। ব্যবসায়ীদের আজ অর্থ নিয়ে চিন্তা বাড়তে পারে। আজ আপনার বাড়ির পরিবেশও খুব একটা ভালো থাকবে না। বাবার সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। মানসিক চাপ বৃদ্ধির কারণে আজ আপনার স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে। আপনার শুভ রং কমলা, শুভ সংখ্যা ৪, শুভ সকাল ৯টা ০৫ থেকে দুপুর ১২টা পর্যন্ত।

কন্যা রাশি
কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। উচ্চপদে কর্মরতরা সহকর্মীদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্যবসায়ীদের আজকের দিনটি বিশেষ শুভ। পারিবারিক জীবনে সুখ থাকবে। কাছের কেউ আজ আপনাকে আর্থিক সাহায্য করতে পারে। স্নায়ুর কোনো সমস্যায় ভুগতে পারেন। আপনার শুভ রং গাঢ় লাল, শুভ সংখ্যা ১২, শুভ সময় সকাল ১০ টা থেকে দুপুর ১টা ৩০ মিনিট।

তুলা রাশি
চাকরিজীবী ও ব্যবসায়ীরা তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নিতে বিরত থাকুন। অর্থ ও পারিবারিক জীবন সুখের কাটবে। বড় কোনো আর্থিক লেনদেনের সুয়োগ পাবেন। আপনার শুভ রং পারপেল, শুভ সংখ্যা ২০, শুভ সময় সকাল ৭টা থেকে দুপুর ৩টা।

বৃশ্চিক রাশি
ব্যক্তিগত ও পেশাগত উভয় জীবনই ভালো কাটবে। বড় কোনো কাজের সুযোগ পাবেন। পরিবার নিয়ে দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আজ আপনার শুভ রং সবুজ, শুভ সংখ্যা ১৭, শুভ সময় দুপুর ১২টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা।

ধনু রাশি
চাকরিজীবীদের আজ পদোন্নতি হবে। ব্যবসায়ীদের অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আজ কাউকে ধার না দিলেই ভালো করবেন। শেয়ার বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের বড় সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। হাঁপানি রোগীদের স্বাস্থ্যের অবনতি ঘটবে। আপনার শুভ রং গাঢ় হলুদ, শুভ সংখ্যা ১৫, শুভ সময় সকাল ৮টা ৩০ থেকে দুপুর ২টা ৩০ মিনিট।

মকর রাশি
ব্যবসায়ীরা নতুন ব্যবসায় বিনিয়োগ করলে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের উচ্চপদ পেতে কঠোর পরিশ্রম করতে হবে। বাড়ির পরিবেশ ভালো থাকবে। বাবার সঙ্গে আপনার কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। আজ আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ১১, শুভ সময় বেলা ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত।

কুম্ভ রাশি
ব্যস্ততার কারণে পরিবারকে আজ সময় দিতে পারবেন না। মানসিক চাপ এবং ক্লান্তির কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে। আর্থিক সংকটের সম্মুখীন হতে পারেন। জীবনের জটিলতা এড়াতে যোগব্যায়াম বা মেডিটেশন করতে পারেন। আপনার শুভ রং হালকা নীল, শুভ সংখ্যা ১০, শুভ সময় বেলা ১২টা থেকে সন্ধ্যা ৬টা ৩০ মিনিট।

মীন রাশি
আজ মানসিকভাবে দুর্বল অনুভব করতে পারেন। চাকরিজীবীদের স্বাভাবিকের চেয়ে বেশি পরিশ্রম করতে হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং। স্বাস্থ্যের যত্ন নিন। আজ আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ১২, শুভ সময় বিকাল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles