16.8 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

চুমু খেতে গিয়ে মাধুরীর ঠোঁট রক্তাক্ত করেছিলেন বিনোদ খন্না!

- Advertisement -
চুমু খেতে গিয়ে মাধুরীর ঠোঁট রক্তাক্ত করেছিলেন বিনোদ খন্না! - The Bengali Times
ফাইল ছবি

মাধুরীকে চুমু খাওয়ার দৃশ্যে বিনোদ এতটাই উত্তেজিত হয়ে গিয়েছিলেন যে তিনি মাধুরীর ঠোঁটই কেটে দিয়েছিলেন। জোরে কামড় বসিয়ে রক্তাক্ত করেছিলেন নায়িকার ঠোঁট। সকলের সামনে অপমানিত হয়েছিলেন তিনি।

কিছুদিন আগেই পঁচাত্তরে পা দিয়েছেন বিনোদ খান্না। তার জন্মদিনে তাকে নিয়ে পুরনো বিতর্ক আবার সামনে আসে। শোনা যায় মাধুরীর সঙ্গে প্রেমের দৃশ্যে অভিনয় করতে গিয়ে পরিচালকের ‘কাট’ বলার পরেও মাধুরী আর বিনোদ দুজনে প্রেম করে চলছিলেন।

- Advertisement -

‘দয়াবান’ ছবির জনপ্রিয় গান ‘তুমপে প্যার আয়া হ্যায়’ গানের শ্যুট করতে গিয়ে মাধুরীকে চুমু খাওয়ার দৃশ্যে বিনোদ নাকি এতটাই উত্তেজিত হয়ে গিয়েছিলেন যে তিনি মাধুরীর ঠোঁটই কেটে দিয়েছিলেন। চুমু খেতে গিয়ে ঠোঁট কাটা নিয়ে চর্চা কিছু কম হয়নি। মাধুরী কেন এমন অন্তরঙ্গ দৃশ্য করতে রাজি হয়েছিলেন? এই প্রশ্নের উত্তর পরবর্তীকালে নায়িকা নিজেই দিয়েছেন।

সংবাদমাধ্যমকে মাধুরী জানান যে সময় ছবির প্রস্তাব এসেছিল সে সময় বিনোদ খান্না বড় স্টার। তার সঙ্গে স্বভাবতই ছবি করতে রাজি হন মাধুরী। তবে অন্তরঙ্গ দৃশ্য থাকার জন্য সে সময় এক কোটি টাকা নিয়েছিলেন তিনি। অভিনয় জীবনে খুব বড় ভুল করেছিলেন, সে কথা মাধুরী নিজেই স্বীকার করেছেন। কারণ শুধু মাধুরী নয়, বিনোদ খান্না ‘প্রেম ধর্ম’ ছবিতে ডিম্পলকে চুমু খেতে গিয়েও পরিচালক ‘কাট’ বলার পরেও নায়িকাকে চুমু খেয়ে চলেছিলেন।-আনন্দবাজার

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles