21.5 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

ক্যামেরায় ধরা পড়ল সালমান-শেহনাজের রসায়ন, ভাইরাল ভিডিও

- Advertisement -
ক্যামেরায় ধরা পড়ল সালমান-শেহনাজের রসায়ন, ভাইরাল ভিডিও - The Bengali Times

সংগৃহীত ছবি

গায়িকা-অভিনেত্রী শেহনাজ গিলের সঙ্গে বলিউড ভাইজান সালমান খানের রসায়ন এখন টক অব দ্য টাউন। ঈদুল ফিতরের রাতে তাদের রসায়ন নজর কেড়েছে সকলের। গতকাল মঙ্গলবার রাতে ঈদ পার্টির আয়োজন করেছিলেন সালমান খানের বোন অর্পিতা। সেখানে অন্যান্য তারকাদের মধ্যে নিমন্ত্রিত ছিলেন শেহনাজ গিলও।

ঈদের ওই পার্টিতে একটি দারুণ মুহূর্ত ক্যামেরায় ধরা পড়েন শেহনাজ গিল ও সালমান খান। এদিন কালো পোশাকে সালমানের বোনের পার্টিতে এসেছিলেন শেহনাজ। বিগবসের ঘর থেকেই পাঞ্জাবি কন্যা শেহনাজকে পছন্দ করেন সালমান খান। আসলে শেহনাজ তাঁর শিশু-সুলভ সরলতায় জিতেছেন ভাইজানের মন। বিগবসের ঘরেই সিদ্ধার্থ শুক্লার সঙ্গে ঘনিষ্টতা বাড়ে শেহনাজের। কিন্তু সিদ্ধার্থের হঠাৎ মৃত্যু শোকের ছায়া নিয়ে এসেছিল শেহনাজের জীবনে।

- Advertisement -

বহু দিন নিজেকে ঘরের বাইরে আনেননি শেহনাজ। তবে এখন সব কিছু ভুলে ফের স্বাভাবিক জীবনে ফিরতে চাইছেন তিনি। ইদের পার্টিতে সালমান গাড়িতে তুলে দিতে গেলেন শেহনাজকে। সালমানের হাত টেনে নিয়ে আসলেন শেহনাজ। এখানেই শেষ নয়, পাপারাৎজিদের সামনেই ভাইজানকে জড়িয়ে ধরে চুমু খেলেন। তবে এখানে প্রেম নেই। এই চুমুতে আছে স্নেহ। এই ভিডিও সামনে আসতেই ভাইরাল হয়। ফের একবার সালমানের প্রশংসা করেছেন সকলে।
উল্লেখ্য, বিগ বস ১৩ বদলে দিয়েছে শেহনাজ গিলের জীবন। তার মিষ্টি স্বভাবে মুগ্ধ হয়ে যান দর্শকরা। রাতারাতি লাইমলাইটে চলে আসেন শেহনাজ গিল। সুদর্শনী শেহনাজ নিজেই জানান, তাকে সবাই পাঞ্জাবের ক্যাটরিনা বলে ডাকেন। তবে তার রূপ নয়, তার সারল্যে মজে যান সবাই। প্রয়াত সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তার রসায়নে মুগ্ধ ছিলেন সবাই।

কিন্তু সিদ্ধার্থের অকালমৃত্যুতে ভেঙে পড়েন শেহনাজ। বেশ কয়েক দিন প্রায় লোকচক্ষুর আড়ালে চলে যান তিনি। এরপর ফিরে আসেন। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পরও ‘সিডনাজ’ ভক্তদের কাছে এ জুটির আবেদন চিরন্তন। এরই মধ্যে কখনও পাঞ্জাবি ছবিতে কখনও ফটোশুটে একাই আলোচনায় তিনি। এবার শোনা যাচ্ছে সালমানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে শেহনাজকে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles