17.5 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

২৪ ঘণ্টার মধ্যে প্রেমিককে হাজির না করলে আত্মহত্যার হুমকি তরুণীর

- Advertisement -
২৪ ঘণ্টার মধ্যে প্রেমিককে হাজির না করলে আত্মহত্যার হুমকি তরুণীর - The Bengali Times
ছবি সংগৃহীত

২৪ ঘণ্টার মধ্যে প্রেমিককে হাজির না করলে আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছেন বিয়ের দাবিতে জামালপুর থেকে বরগুনায় আসা এক তরুণী।

জানা গেছে, স্বামী-স্ত্রী পরিচয়ে তিন বছর একসঙ্গে থাকার পর বিয়ে না করায় বরগুনার বেতাগী উপজেলার চান্দখালী এলাকার বকুল ভিলা নামের একটি বাড়িতে অবস্থান নিয়েছেন রাজধানীর উত্তরা ইউনিভার্সিটির ওই ছাত্রী। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল থেকে তিনি ওই বাড়িতে অবস্থান করছেন।

- Advertisement -

রোববার (১ মে) বিকেলে ওই তরুণী বলেন, চান্দখালীর কাঠপট্টি এলাকার বকুল ভিলার মাহমুদুল হাসানের সঙ্গে ঢাকায় তার পরিচয় হয়। তাদের মধ্যে একসময় প্রেমের সম্পর্ক গড়ে ওঠায় স্বামী-স্ত্রী পরিচয়ে তিন বছর ঢাকার বিভিন্ন বাসা ভাড়া নিয়ে একসঙ্গে থাকতেন তারা। তখন বিয়ের প্রলোভন দেখালেও বর্তমানে বিয়েতে রাজি না থাকায় যোগাযোগ বন্ধ করে দেন মাহমুদুল। তাই বিয়ের দাবিতে তিনি মাহমুদুলে বাড়িতে এসেছেন।

তিনি আরও জানান, গত তিন দিন ধরে তিনি প্রেমিক মাহমুদুলের বাসার সামনে বসে আছেন। কিন্ত মাহমুদুল বা তার পরিবারের পক্ষ থেকে কোনো সাড়া পাননি। ফলে বাধ্য হয়ে ২৪ ঘণ্টা সময় বেঁধে দিয়েছেন। নির্ধারিত সময়ে তার দাবি মেনে না নেওয়া হলে ওই বাসার সামনে তিনি আত্মহত্যা করবেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ সোনা মোল্লা জানান, বৃহস্পতিবার বিকেলে মেয়েটি ওই বাড়িতে আসার পর বাসা ছেড়ে পরিবারসহ আত্মগোপনে আছেন প্রেমিক মাহমুদুল হাসান।মেয়েটির নিরাপত্তা দিয়ে দেখভাল করছি। তিনদিন ধরে মাহমুদুলের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। বিষয়টি সমাধান দরকার এবং আমরা সেই চেষ্টা করছি।

এদিকে আজ এদিকে বিকেলে ওই তরুণীর খোঁজখবর নিতে আসেন প্রেমিক মাহমুদুল হাসানের মামা আবদুস সোবাহান গাজী। এ সময় স্থানীয়রা তাকে অবরুদ্ধ করে রাখেন।

সোবাহান গাজী বলেন, আমি মানবিক কারণে মেয়েটির খোঁজ নিতে এসেছিলাম। আমার ভাগনে বা বোন ভগ্নিপতির সঙ্গে আমিও যোগাযোগ করতে পারছি না। আমি চাই এটার সমাধান হোক।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles