16.8 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

পপি রহস্যের শেষ কোথায়?

- Advertisement -
পপি রহস্যের শেষ কোথায়? - The Bengali Times
ফাইল ছবি

প্রায় এক বছরেও বেশি সময় ধরে অন্তর্ধানে আছেন জনপ্রিয় চিত্রনায়িকা পপি। এ সময়টায় মিডিয়া থেকে পুরোপুরি নিজেকে আড়াল করে রেখেছেন। অভিনয় তো নয়ই ব্যক্তি জীবনেরও কোনো খবর প্রকাশ করছেন না এই চিত্রনায়িকা।

যার কারণে তাকে নিয়ে দর্শক ও ভক্তদের আগ্রহ তুঙ্গে। গুঞ্জন রয়েছে পপি বিয়ে এবং সন্তান জন্মদানের কারণে মিডিয়া থেকে দূরে আছেন। এটি নাকি তার পারিবারিক সিদ্ধান্ত।

- Advertisement -

রাজধানীর নিজ বাসাতেও তিনি থাকছেন না অনেকদিন ধরেই। কয়েক মাস আগে থেকেই নাকি তিনি বসবাস করছেন ধানমণ্ডিতে। সেখানেই মা হয়েছেন এই চিত্রনায়িকা। তবে পপি ঘনিষ্ঠরা সব কিছুই অস্বীকার করছেন। তারা বলছেন যে, পপি অন্য কোনো কারণে অন্তরালে আছেন।

এই চিত্রনায়িকা অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সেটির প্রচারণার জন্যও পরিচালক সাদেক সিদ্দিকীকে কথা দিয়েছিলেন। তার সঙ্গেও আর যোগাযোগ রাখেননি পপি। তাছাড়া রাজু আলীম ও মাসুমা তানির পরিচালনায় ‘ভালোবাসা প্রজাপতি’ নামের একটি সিনেমার কাজ শুরু করেছিলেন অন্তরালে যাওয়ার আগে। সেটির বাকি কাজ আটকে আছে তার কারণেই।

তবে পপি রহস্যের শেষ কোথায়? এটি নিয়ে নানা গুঞ্জন ও জল্পনা কল্পনা চলমান রয়েছে সিনেপাড়ায়। কবে পপি প্রকাশ্যে আসবেন, তা নিয়ে চলছে অপেক্ষার প্রহর। পপি ফিরে আসুক মিডিয়ায়- এমনটাই প্রত্যাশা করছেন ভক্তরা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles