15.3 C
Toronto
রবিবার, মে ২২, ২০২২

মৃত্যুর আতঙ্কে আমিরকন্যা ইরা!

- Advertisement -
মৃত্যুর আতঙ্কে আমিরকন্যা ইরা! - The Bengali Times
ছবি : সংগৃহীত

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের কন্যা ইরা খান। সামাজিক যোগাযোগমাধ্যমে তার অনুসারীর সংখ্যা নেহাৎ কম নয়। নেটাগরিকদের সঙ্গে প্রায়ই নিজের নানা মতবাদ শেয়ার করেন ইরা। সম্প্রতি তার একটি পোস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

ইরা খান ভয়াবহ সময় পার করছেন। প্রতিটা মুহূর্তে তাকে ঘিরে ধরছে মৃত্যুর আতঙ্ক। এ জন্য সারারাত ঘুমাতেও পারছেন না। প্রায়শই তার দম আটকে আসছে।

- Advertisement -

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এমন সমস্যার কথা ইরা নিজেই প্রকাশ করলেন। দীর্ঘ সময় ধরে স্নান করলে মানসিকভাবে সুস্থ বোধ করেন তিনি। তাই স্নান করে এসে ভেজা চুলে ঘরের জামা পরে একটি ছবি পোস্ট দিয়ে ক্যাপশনে লিখেছেন দীর্ঘ এক স্ট্যাটাস।

ইরা লেখেন, ‘প্যানিক এবং প্যানিক অ্যাটাক ভিন্ন। অ্যাংজাইটি এবং অ্যাংজাইটি অ্যাটাক ভিন্ন। আমার এখন অ্যাটাক হচ্ছে। এটা আগেরবারের থেকে একেবারে আলাদা। আমার মনোরোগ বিশেষজ্ঞকে জানিয়েছি। আগে যেটা মাসে দু’একবার হত, তা এখন রোজ হচ্ছে। বিশেষ করে রাতে। তাই ঘুম হচ্ছে না। বুক ধড়ফড় করছে। দম বন্ধ হয়ে আসছে। মাঝে মাঝেই কেঁদে উঠছি। মনে হচ্ছে, খুব খারাপ কিছু একটা ঘটবে। ভীষণ আতঙ্ক হচ্ছে।’

তিনি আরও লেখেন, ‘আমি ঘুমাতে চাই! যখন অ্যাটাক শুরু হয়, সেটি ক্রমশ বাড়তে থাকে। তখন নিজের সঙ্গে কথা বলার চেষ্টা করি। কী জন্য আতঙ্ক হচ্ছে, তার কারণ খোঁজার চেষ্টা করছি।

তার ভক্তদের কাছে ইরা জানতে চান, কারও এ রকম সমস্যা হয় কিনা। যদি হয় তাহলে বিলম্ব না করে যথাযথ ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। মানসিক স্বাস্থ্য নিয়ে অনেক আগে থেকেই কাজ করছেন ইরা। ‘অগতসু ফাউন্ডেশন’ নামের একটি স্বেচ্ছাসেবী গড়ে তুলেছেন এই তরুণী। এর মাধ্যমে অনুসারীদের অনেককেই সাহায্য করেছেন ইরা।

প্রসঙ্গত, ইতোমধ্যেই ইরা খান অভিনয়ে কখনও নিয়মিত হবে না বলে জানিয়ে দিয়েছেন। তবে নির্মাণে তার আগ্রহ আছে। এরইমধ্যে মঞ্চে নির্মাতা হিসেবে ‘মিডিয়া’ নামে একটি নাটক নির্মাণ করেছেন। নাটকটিতে ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের স্ত্রী হ্যাজেল কিচ প্রধান ভূমিকায় অভিনয় করেন। এই নাটকটি নির্মাণ করে প্রথম কাজ হিসেবে বেশ ভালো সাড়া পেয়েছেন তিনি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles