16.8 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

জানা গেল ডিজে সনিকার ন্যাড়া হওয়ার রহস্য!

- Advertisement -
জানা গেল ডিজে সনিকার ন্যাড়া হওয়ার রহস্য! - The Bengali Times
ছবি : সংগৃহীত

মারজিয়া কবির সনিকা। ভক্তদের মাঝে ডিজে সনিকা বলেই বহুল পরিচিত তিনি। শুধু ডিজে নয়, এর পাশাপাশি তিনি টেলিভিশনে উপস্থাপনা ছাড়াও বেশ কিছু নাটকেও অভিনয় করেছেন। এমনকি গেয়েছেন গানও। প্রায় সময়ই ডিজে কিংবা অভিনয়ের পাশপাশি ভিন্ন ভিন্ন লুকে তার দেখা মিলে। তবে এবার যে লুকে তিনি ধরা দিলেন তা একেবারেই অদ্ভুত।

নিজের মাথার সমস্ত চুল ফেলে দিয়েছেন তিনি। একেবারে ন্যাড়া হয়ে গেছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। ফেসবুক পেজে ন্যাড়া মাথাসহ ছবি পোস্ট করে তিনি জানান ৪ এপ্রিল ন্যাড়া হয়েছেন।

- Advertisement -

কারণ হিসেবে তিনি বলেন, ‘আমি সবসময় নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করি। আমার যারা ভক্ত তারা তো সবাই জানেন। যখন আমি ডিজে শুরু করি, তখন আমার লম্বা কালো চুল ছিল।’

তিনি আরও বলেন, ‘এরপর কিছু সময় যাওয়ার পর আমি চুলে কালার দিলাম, শর্ট বব করলাম, সবুজ করলাম, লাল করলাম, ব্লন্ড করলাম। এরপর দেখলাম সবই তো করা শেষ। তাহলে আর বাকি রইলো কী? ভাবলাম এবার একমাত্র চুল ফেলে দেওয়াই বাকি। তারপর ফেলে দিলাম।’

প্রসঙ্গত, সম্প্রতি ঈদের একটি অনুষ্ঠানের অতিথি হয়ে এসে এসব কথা বলেন। ব্যক্তিগত জীবনে চট্রগ্রামের ছেলে জয়নুলের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল তার। এরপর পারিবারিক সম্মতিতে তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরে একটি কন্যা সন্তানও রয়েছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles