13.9 C
Toronto
শুক্রবার, মে ১৭, ২০২৪

১৪ বছর ধরে কিসের যন্ত্রণা কাজলের?

১৪ বছর ধরে কিসের যন্ত্রণা কাজলের?
ছবি সংগৃহিত

‘কুচ কুচ হোতা হ্যা’, ‘দিলওয়ালে দুলহানিয়া’খ্যাত বলিউডের একসময়কার শীর্ষে থাকা বলিতারকা কাজল। অভিনয়জীবনে অর্জনকৃত খ্যাতি আর সংসারজীবনে অজয় দেবগনের সঙ্গে সুখেই আছেন এ অভিনেত্রী। তারপরও অদ্ভুত এক শূন্যতা যেন কুরে খায় তাকে। ১৪ বছর ধরে বাবা সোমু মুখার্জির অনুপস্থিতি তাকে বিষণ্নতার বেড়াজালে বেঁধে রাখে। গত ১০ এপ্রিল ছিল কাজলের বাবার মৃত্যুবার্ষিকী। দিনটি উপলক্ষ্যেই বাবার স্মৃতিচারণা করেন কাজল। বাবাকে হারানোর বেদনা যন্ত্রণা ছাড়া কোনো কিছুই তাকে এতটা তাড়া করে না। সম্প্রতি এক পোস্টে তার এই কষ্টের কথা প্রকাশ পেয়েছে।

অভিনেত্রী কাজল তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বাবার সঙ্গে তার একটি ছবি পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে কাজল লিখেছেন: ‘১৪ বছর আগে তুমি আমাকে ছেড়ে চলে গেছ। মনে হচ্ছে যেন আজকের ঘটনা। তোমাকে মিস করি। সবসময় তোমার ছোট্টটি হয়ে থাকব।’ এদিকে কাজলের বাবা সোমু মুখার্জি বলিউডের একজন নামকরা নির্মাতা ছিলেন। কাজলের মা বলিউডের খ্যাতনামা অভিনেত্রী তনুজা। কিন্তু এ তারকা দম্পতির সংসার শেষ পর্যন্ত টেকেনি। তবে কাজল ভারতীয় গণমাধ্যমকে বলেছেন, তার বাবা-মায়ের বিচ্ছেদ ঘটলেও তিনি দুজনের আদরেই বড় হয়েছেন। যদিও বাবা-মাকে এক ছাদের নিচে দেখার ইচ্ছা তার পূরণ হয়নি।

- Advertisement -

এক রিয়েলিটি শোতে মা-বাবার বিবাহবিচ্ছেদ নিয়ে কাজল বলেন, তার বয়স যখন সাড়ে চার বছর, তখন তার অভিভাবকরা একে অপরের থেকে আলাদা হয়ে যান। তার সেই সব বাচ্চাকে দেখে অবাক লাগত, যারা তাদের মা-বাবার সঙ্গে থাকত। কিন্তু তারপরও তার মা-বাবার থেকে আলাদাভাবে অনেক ভালোবাসা পেয়েছেন। তবে ওনারা যখন একসঙ্গে ছিলেন, তখন অনেক ভালোবাসা পেয়েছেন কাজল। তাই সেই মূল্যবান সময়গুলোর জন্যও নিজেকে অনেক ভাগ্যবতী মনে করেন কাজল।

- Advertisement -

Related Articles

Latest Articles