8.2 C
Toronto
বুধবার, মে ১৮, ২০২২

যে কারণে পৃথিবী ছেড়ে চলে গেলেন তিনি

- Advertisement -
যে কারণে পৃথিবী ছেড়ে চলে গেলেন তিনি - The Bengali Times
রোকসানা বেগম

দুই সন্তানের জননী রোকসানা বেগম (৩২)। চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার উত্তর কলাউজানের ১নং ওয়ার্ডের খান বাহাদুর বাড়ি এলাকায় তার বাবার বাড়ি। প্রথম স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর দ্বিতীয় বিয়ে করেন। প্রথম সংসারে তার দুই ছেলেসন্তান রয়েছে। সম্প্রতি বড় ছেলের সঙ্গে তার ঝগড়াঝাটি হয়।

সোমবার বেলা ১১টার দিকে রোকসানা বেগমের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই এলাকার আহমদ কবিরের মেয়ে ও আল আমিনের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ওসি আতিকুর রহমান।

- Advertisement -

নিহতের মা শামসুন্নাহার জানান, তার মেয়ে চট্টগ্রাম নগরীতে পোশাক শিল্পকারখানায় কাজ করত। প্রথম স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর দ্বিতীয় স্বামীর সঙ্গে তেমন একটা বনিবনা হচ্ছিল না। পরে বড় ছেলের সঙ্গে তার ঝগড়াঝাটি হলে অসুস্থ হয়ে চাকরি ছেড়ে গ্রামে চলে আসেন। উপজেলার কলাউজানের আদারচর এলাকায় ৫ বছর পর ফেরত দেওয়ার শর্তে বোনের দেওয়া জমিতে ঘর করে বসবাস করছিল। কিছুদিন পূর্বে তার বোন ওই জমি ফেরত চাইলে তার সঙ্গে মনোমালিন্য হয়। এতে শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েন রোকসানা।

তিনি আরও জানান, ঘটনার দিন বাপের বাড়িতে ভোরে তাকে বিছানায় না দেখলে খোঁজাখুঁজি করি। পরে বাড়ির ছাদ বিমের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। সোমবার ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles