13.1 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

প্রেমিক-প্রেমিকা নিয়ে ‘গেট টুগেদার’ হৃতিক-সুজানার

- Advertisement -
প্রেমিক-প্রেমিকা নিয়ে ‘গেট টুগেদার’ হৃতিক-সুজানার - The Bengali Times
ছবি : সংগৃহীত

২০১৪ সালে দাম্পত্য জীবনের ইতি টানেন বলিউড সুপারস্টার হৃতিক রোশান ও সুজান খান। তবে ব্যক্তিজীবনে এখনও কেউ আলাদা করে সংসার শুরু করেননি।

এদিকে গুঞ্জন রয়েছে, সাবেক স্ত্রী সুজান খান নাকি ছোট পর্দার অভিনেতা আরসালান গোনির সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। যদিও বিষয়টি নিয়ে কখনও মুখ খোলেননি কেউ।

- Advertisement -

অন্যদিকে, এক নারীর সঙ্গে হৃতিককে ক্যামেরাবন্দি করল পাপারাজ্জিরা। জানা যায়, মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা গেছে তাদের। আর সে সময় তারা পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন; যা এখন নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল।

তারপর থেকেই জল্পনা-কল্পনা, চুটিয়ে প্রেম করছেন হৃতিক রোশন। প্রেমিকা হচ্ছেন উঠতি মডেল ও অভিনেত্রী সাবা আজাদ। অন্যদিকে, হৃতিকের সাবেক স্ত্রী সুজানে খানের প্রেমের বিষয় তো প্রায় স্বীকৃত! এবার এই দুই জুটি সবাইকে চমকে দিয়ে করলেন ‘গেট টুগেদার’!

ভারতের গোয়ার পানজিমে সুজানের নতুন রেস্তোরাঁর উদ্বোধন করতে তারা একই ফ্রেমে বন্দি হলেন। সুজানের রেস্তোরাঁর উদ্বোধন অনুষ্ঠানের বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের টাইমলাইনে দেখা যাচ্ছে।

বলা চলে ছবিগুলো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। সুজানের প্রেমিক আরসালান গোনির সঙ্গে হাসিমুখে পোজ দিলেন প্রাক্তন স্বামী হৃতিক ও তার নতুন প্রেমিকা সাবা আজাদের।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles