12.5 C
Toronto
রবিবার, মে ২২, ২০২২

টিপু ও প্রীতি হত্যা: আরও এক আসামি গ্রেফতার

- Advertisement -

টিপু ও প্রীতি হত্যা: আরও এক আসামি গ্রেফতার - The Bengali Times

রাজধানীর শাজাহানপুরে আওয়ামীলীগ নেতা টিপু ও কলেজ ছাত্রী প্রীতি হত্যার ঘটনায় আরফান উল্লাহ দামাল নামে সন্দেহভাজন আরেক আসামিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) মতিঝিল বিভাগ। সেসময় তার কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়। শুক্রবার (১ এপ্রিল) বিকেলে মতিঝিল জোনের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. শামীম এ তথ‌্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘শুক্রবার দুপুরের দিকে মতিঝিল এলাকা থেকে দামালকে গ্রেপ্তার করা হয়। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। তবে প্রাথমিক তথ্যে ওই হত্যাকাণ্ডের সঙ্গে দামালের জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে।’

- Advertisement -

পুলিশ জানায়, কমলাপুর রেলওয়ে স্কুল এন্ড কলেজের পেছনে রূপালী উন্নয়ন সংস্থার অফিসে আওয়ামী লীগের মতিঝিল থানার সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপুকে হত্যা পরিকল্পনার গোপন বৈঠক হয়। বৈঠকে দামালসহ আরও বেশ কয়েকজন উপস্থিত ছিল। দামালকে স্থানীয়রা যুবলীগ নেতা নামে চেনে। এর আগে এ ঘটনায় মাসুম ওরফে আকাশকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। আকাশই মূলত টিপুকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

উল্লেখ্য, ২৪ মার্চ (বৃহস্পতিবার) রাত পৌনে ১০টার দিকে শাহজাহানপুর আমতলা এলাকায় জ্যামে আটক থাকা টিপুর গাড়িকে লক্ষ্য করে আকাশ বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। গুলিতে টিপু এবং রিকশা আরোহী সামিয়া আফনান প্রীতি নামে এক কলেজছাত্রী গুলিবিদ্ধ হয়ে মারা যান। টিপুর গাড়ি চালক মুন্নাও গুলিবিদ্ধ হন। তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। পরে হত্যাকাণ্ডের অভিযোগ করে টিপুর স্ত্রী শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles