19.8 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

৬ বছর আগেও উইলের স্ত্রী জাডাকে নিয়ে ঠাট্টা করেন ক্রিস

- Advertisement -
৬ বছর আগেও উইলের স্ত্রী জাডাকে নিয়ে ঠাট্টা করেন ক্রিস - The Bengali Times
ছবি সংগৃহীত

কেবল ২০২২ নয়, ২০১৬ সালেও একই রকম ঘটনা ঘটে। অস্কারের মঞ্চেই উইল স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেটকে নিয়ে রসিকতা করেন ক্রিস রক। একই মানুষ, একই ঘটনা। কেবল ৬ বছর বাদে একটিই পরিবর্তন। নিজের স্ত্রীকে নিয়ে আর চটুল রসিকতা শুনতে না পেরে ক্রিসকে চড় মারেন স্মিথ। সেই ভিডিওটি এখন টুইটারে ভাইরাল।

২০২২ সাল, অস্কারের মঞ্চে সঞ্চালক-কৌতুকশিল্পী ক্রিসককে সপাটে চড় অভিনেতা স্মিথের। কেন?

- Advertisement -

অ্যালোপেশিয়ায় আক্রান্ত তার স্ত্রী জাডা পিঙ্কেটের মাথার কম চুল নিয়ে ক্রিস ‌ঠাট্টা করে বলেছেন, “আমি জি আই জেন-এর সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছি। জাডা অভিনয় করবেন তাতে।”

১৯৯৭ সালের ছবি ‘জি আই জেন’-এ নায়িকার চরিত্রে অভিনেত্রীর মাথায় চুল কম থাকা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। সেই প্রসঙ্গ টেনে ক্রিসের এই মস্করা। তার পরে দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে সমগ্র বিশ্ব।

কেউ স্মিথের চড় মারাকে সমালোচনা করছেন, কেউ বা বলছেন, ‘‘নিজের স্ত্রীর পাশে দাঁড়িয়েছেন স্মিথ। ভাল করেছেন।’’

২০১৬ সাল, অস্কার মঞ্চে ক্রিস রক অনেককে নিয়েই মস্করা করছেন। তারই মাঝে উইলের স্ত্রী জাডার প্রসঙ্গ তোলেন তিনি। বলেন, ‘‘জাডা নাকি অস্কার বয়কট করেছেন, তাই এ বার এখানে উপস্থিত নেই। আমি যদি রিহানার (আমেরিকার পপ গায়িকা) অন্তর্বাসকে বয়কট করি, তা হলে যেমন শোনাবে, জাডার অস্কার বয়কট করাও তেমনই শোনাচ্ছে। কারণ আমি তো আমন্ত্রিতই নই।’’

এই মন্তব্যের পরে হেসে ওঠেন উপস্থিত সকলে। অতিথিদের মধ্যে ছিলেন বলিউড তারকা প্রিয়ঙ্কা চোপড়াও। তিনি নাকি হাসি থামাতেই পারছিলেন না সেদিন।

এই ঘটনার পরে জাডা বলেছিলেন, ‘‘কী আর করা যাবে। অনেক কিছুই শুনতে হয়। শুনেও এগিয়ে যেতে হয়। পৃথিবীতে অনেক কিছুই ঘটে চলেছে। সব কিছুতে মন দেওয়া যায় না।’’

৬ বছর পরে একই মানুষকে নিয়ে ঠাট্টা করলেন ক্রিস। তার রোগ নিয়ে রসিকতা করলেন। তারই জেরে উইলের হাতে চড়ও খেতে হল তাকে।

সূত্র: আনন্দবাজার অনলাইন

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles