16.8 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

‘শেষ চুম্মা দিয়া গেলো আমার পোলা’, দুই সন্তান হারিয়ে বাবার আহাজারি

- Advertisement -
‘শেষ চুম্মা দিয়া গেলো আমার পোলা’, দুই সন্তান হারিয়ে বাবার আহাজারি
শেষ চুম্মা দিয়া গেলো আমার পোলা, দুই সন্তান হারিয়ে আহাজারি করছিলেন একজন হতভাগ্য বাবা।

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর কয়লাঘাট এলাকায় মালবাহী কার্গো জাহাজের ধাক্কায় যাত্রীবাহী লঞ্চ ডুবির ঘটনায় ৬ জনের মরদেহ উদ্ধার করছে ফায়ার সার্ভিস। সেই সাথে, নিখোঁজ রয়েছে অনেকেই। ধারণা করা হচ্ছে, ২৫-৩০ জন হতে পারে নিখোঁজের সংখ্যা। নিহতের মধ্যে রয়েছে সেই ব্যক্তির দুই সন্তান।

দুর্ঘটনাস্থলে ছিল উপস্থিত স্বজনদের আহাজারি। তাদের বুকফাটা আর্তনাদ, কান্না ও বিলাপে ভারী হয়ে উঠেছিল সম্পূর্ণ এলাকা। কাঁদতে কাঁদতে ভারী হয়ে গিয়েছিল তাদের কণ্ঠ। এরইমধ্যে দেখা যায় দুই সন্তান হারানো পিতাকে, তিনি কান্নাজড়িত কণ্ঠে বলছিলেন তার দুই সন্তান হারানোর কথা। তাদের তিনি সকালে মুখে ভাত তুলে খাইয়েছেন। তারপর সন্তানদের মৃত্যু তিনি মেনে নিতে পারছেন না। তিনি বলেন, আমি সকালে সাড়ে নয়টায় ভাত খাওয়াইছি তো। দুই লোকমা ভাত খাওয়াইছি, এরপর গেছি আলু তুলতে। ছোট ছেলেটা আমারে চুম্মা দিয়া গেলো। শেষ চুম্মা দিয়া গেলো।

- Advertisement -

লঞ্চডুবির খবর পেয়ে উদ্ধার অভিযান চালিয়েছে ডুবুরি দল। এদিকে, মুন্সীগঞ্জের একটি ডকইয়ার্ড থেকে ঘাতক জাহাজটি আটক করেছে নৌপুলিশ। এমভি রূপসী নামের কার্গো জাহাজের ধাক্কায় প্রায় ৫০ মিটার দূরে গিয়ে ডুবে যায় এমভি আফসার লঞ্চটি। এদিকে, মাওয়া থেকে উদ্ধারকারি জাহাজ প্রত্যয় আসছে বলে জানিয়েছেন বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডোর গোলাম সাদেক।

 

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles