15.3 C
Toronto
রবিবার, মে ২২, ২০২২

বুধবারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
বুধবারের রাশিফল : দিনটি কেমন যাবে - The Bengali Times
ফাইল ছবি

আজ বুধবার (১৬ মার্চ), ২০২২। আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক খেয়াল রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে নিজেকে বাঁচিয়ে চলতে হবে, কোন বিষয়টি আজ আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে। এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ
নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনো কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে গন্ডগোল হতে পারে। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে, কিন্তু ফল ভালো হবে না। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। স্ত্রীর কোনো খারাপ ব্যবহারের জন্য মনঃকষ্ট।

- Advertisement -

বৃষ
কাজের ব্যাপারে কোনো শুভ খবর আসতে চলেছে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে কোনো খারাপ কিছু ঘটার সম্ভাবনা। কোনো কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ বাধতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন।

মিথুন
সকাল থেকে আইনি কোনো কাজে খরচ বাড়তে পারে। নতুন কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারের কারও কাছ থেকে কিছু উপহার আশা করতে পারেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। অর্থাভাবের জন্য সংসারে অশান্তি হতে পারে।

কর্কট
পুরাতন যোগাযোগ কাজে লাগিয়ে ব্যবসায় উন্নতি হতে পারে। আর্থিক ব্যাপারে অপমান জুটতে পারে। কোনো প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করার পরিণতি খারাপ হতে পারে। কোনো ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়ানোর সম্ভাবনা।

সিংহ
আজ কোনো বিরূপ পরিস্থিতি থেকে নিজেকে বাঁচিয়ে চলুন। আজ পরিবারের কারও ব্যবহার আপনার ক্ষোভ সৃষ্টি করবে। সারা দিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর চিন্তা।

কন্যা
বাইরের কোনো অশান্তি আজ বাড়িতে আসার সম্ভাবনা। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি হতে পারে। কর্মস্থানে আজ আপনাকে কারও সাহায্য নিতে হতে পারে।

তুলা
গাড়িচালকদের আজ একটু বিপদের সম্ভাবনা আছে। নীতির দিক দিয়ে কোনো কিছু ভুল হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় একটু চাপ বৃদ্ধি পেতে পারে। প্রিয়জনের থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার কারণে খরচ বৃদ্ধি পেতে পারে। কোনো আঘাতের সম্ভাবনা আছে। কর্মস্থানে কোনো বাধা আসতে পারে।

বৃশ্চিক
চাকরির স্থানে দলগত বিবাদ বাড়তে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা হতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় বাড়তি কোনো লাভ আসতে পারে। বন্ধুর জন্য কোনো কারণে রাগ বাড়তে পারে।

ধনু
পরিবারের সবার সঙ্গে কলহ বাধতে পারে। সকালের দিকে কোনো বাইরের ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের কারণে বিপদ হতে পারে। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহ বিষয়ে আলোচনা হতে পারে। ছোটখাটো রক্তপাতের সম্ভাবনা।

মকর
আজ একটু সাবধানে থাকুন, কোনো প্রকার বদনাম হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক ব্যাপারে একটু সুবিধা আসতে চলেছে। পাওনা আদায়ের জন্য মাথা গরম হওয়ার সম্ভাবনা আছে। সৎ সঙ্গে থাকার জন্য উন্নতি লাভ হতে পারে। ভাইবোনের মধ্যে বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

কুম্ভ
আজ মাথায় কোনো দুর্বুদ্ধি আসতে পারে। মানসিক চাঞ্চল্য থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনো ভালো যোগাযোগ আসতে পারে। গবেষণার ক্ষেত্রে আজ সাফল্য আসতে পারে আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিপদের সম্ভাবনা আছে।

মীন
শরীরের কোনো ক্ষত বিপদ ডেকে আনবে। সকালের দিকে কোনো গুরুত্বপূর্ণ কাজে আজ যাওয়া ঠিক হবে না। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে। উত্তম কোনো কাজের জন্য পুরস্কার পেতে পারেন। জলপথে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকায় আনন্দ থাকবে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles