26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার নাচের ভিডিও ভাইরাল

অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার নাচের ভিডিও ভাইরাল - the Bengali Times
ছবি ফেসবুক থেকে

ফরিদপুরের নগরকান্দা সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত এক কর্মকর্তার নাচের ভিডিও ভাইরাল হয়েছে। বুধবার (৯ মার্চ) রাত ১০ টার দিকে ব্যাংকে নেচে সবাইকে বিনোদন দেন এ ব্যাংক কর্মকর্তা। মুহূর্তে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

খোঁজ নিয়ে জানা যায়, ওই ব্যাংক কর্মকর্তার নাম নলিন বাবু। এক বছর আগে তিনি অবসরে গেছেন। বুধবার ওই ব্যাংকের ১০ দিনব্যাপী অডিট কার্যক্রম শেষ হয়। ওই দিন রাতে ব্যাংকের কর্মকর্তা ও কমচারীরা মিলে গেট টুগেদার পার্টির আয়োজন করে৷ সেই অনুষ্ঠানে ভারতীয় এক গানের তালে নাচেন ব্যাংকের সাবেক এই কমকর্তা।

- Advertisement -

২ মিনিট ৫০ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, নলিন বাবু গানের তালে নাচছেন। ব্যাংকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা তার নাচ উপভোগ করছেন।

এ ব্যাপারে সোনালী ব্যাংকের নগরকান্দার তালমা ইউনিয়ন শাখার ম্যানেজার মো. আবু তালেব বলেন, ভিডিওটি দেখেছি। নলিন বাবু ব্যাংকের অবসরপ্রাপ্ত একজন কর্মকর্তা। ঘটনাটি রাত ১০ টার দিকে।। কোনো গ্রাহকদের সেবা বন্ধ করে কিছু করা হয় নি।

নাচের বিষয়ে জানতে চাইলে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা নলিন বাবু বলেন, ঘটনা সত্য। আমি একজন নাচের মাস্টারও। সবাই অনুরোধ করায় আর না করতে পারিনি। তাই একটু নাচ-গান, বিনোদন করলাম।

এপ্রসঙ্গে জানতে সোনালী ব্যাংকের নগরকান্দা শাখার ম্যানেজার কাজী রেজাউল সিদ্দিকীর মুঠোফোন বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায় নি।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাংক কমকর্তা জানান, ভাই আমাদেরও তো জীবন। সকাল ৮ টায় ব্যাংকে ঢুকি, রাত ৯ টায় বের হই। এক দিন রাতে সবাই মিলে খাওয়া দাওয়ার একটি আয়োজন করেছি, সেখানে সাবেক এক কমকর্তা সবার অনুরোধে নেচেছে। এটা নিয়ে এতো মাতামাতির কি আছে।

- Advertisement -

Related Articles

Latest Articles