24.8 C
Toronto
শুক্রবার, জুলাই ১, ২০২২

ফেসবুকে ফাঁদ পেতে যুবককে অপহরণ, দুই বোন গ্রেপ্তার

- Advertisement -
ফেসবুকে ফাঁদ পেতে যুবককে অপহরণ, দুই বোন গ্রেপ্তার - The Bengali Times

প্রতীকী ছবি

ফেসবুকে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে কৌশলে ডেকে নিয়ে যুবককে অপহরণে জড়িত দুই বোনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- লিপি বেগম ও সীমা বেগম। মঙ্গলবার দুপুরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে ঢাকার উপকণ্ঠ আশুলিয়ায় পুলিশ এই অভিযান চালায়। এ সময় ভুক্তভোগীকে উদ্ধার করা হয়।

৯৯৯-এর ফোকাল পারসন (গণমাধ্যম ও জনসংযোগ) পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার বুধবার জানান, মঙ্গলবার দুপুরে একজন ফোন করে জানান, তার বন্ধু এক বান্ধবীর সঙ্গে দেখা করতে আশুলিয়ার বাইপাইল এলাকায় যান। এরপর বন্ধুর ফোন থেকে অচেনা কেউ কল করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করছে। টাকা পাঠানোর জন্য দেওয়া হয়েছে একটি বিকাশ নম্বর। টাকা না পাঠালে বন্ধুকে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়েছে। অপহরণকারীরা যখন তাকে ফোন করেছিল, তখন বন্ধুকে মারধর করার শব্দ শুনতে পাচ্ছিলেন। এর আগে অবশ্য বন্ধু তাকে হোয়াটসঅ্যাপে নিজের অবস্থানের গুগল ম্যাপ লোকেশন পাঠিয়েছিলেন। সেই অনুযায়ী তিনি বাইপাইল ন্যাশনাল ব্যাংকের পেছনের একটি ভবনে আছেন। ৯৯৯ এর কনস্টেবল রেজোয়ান মিয়া কলটি রিসিভ করেছিলেন। তিনি তাৎক্ষণিকভাবে আশুলিয়া থানার ডিউটি অফিসারকে বিষয়টি জানান এবং কনফারেন্সের মাধ্যমে অভিযোগকারীর সঙ্গে কথা বলিয়ে দেন। আশুলিয়া থানা পুলিশের একটি দল তখনই ঘটনাস্থলে যায়।

আশুলিয়া থানার এসআই শ্যামলেন্দু ঘোষ জানান, যুবককে আটকে রাখার স্থানটি ছিল গাজীরচট এলাকার তাহের পাটোয়ারীর বাড়ি ‘কুসুম ভিলা’। সেখানে অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। একইসঙ্গে তাকে আটকে রেখে মুক্তিপণ চাওয়া দুই বোনকে গ্রেপ্তার করা হয়। তবে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তাদের দুই সহযোগী পালিয়ে যায়। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা হয়েছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles