14.9 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

ধর্মের টানে মিডিয়া ছাড়লেন বলিউড অভিনেত্রী মেহজাবি

ধর্মের টানে মিডিয়া ছাড়লেন বলিউড অভিনেত্রী মেহজাবি - the Bengali Times
ছবি সংগৃহীত

জায়রা ওয়াসিম ও সানা খানের পর শোবিজ জগত ছাড়লেন আরেক ইন্ডিয়ান মডেল ও অভিনেত্রী মেহজাবি সিদ্দিকী। বিগ বস ১১-এ খ্যাতি পাওয়া মেহজাবি সিদ্দিকী এক সোশ্যাল মিডিয়া পোস্টে এ তথ্য জানিয়েছেন। খবর ডেইলি পোস্টের।

তিনি বলেন, আমি সবসময় হিজাব পরবো এবং আল্লাহ তায়ালার ইবাদত করবো। ইসলামের দিকে ফিরে আসার বিষয়ে বর্ণনা করতে দীর্ঘ একটি পোস্ট দিয়েছেন মেহজাবি।

- Advertisement -

মেহজাবি বলেন, গত দুই বছর ধরে অস্থিরতায় ভুগছি। শান্তির জন্য কিছু একটা করতে চাইছিলাম। কিন্তু ভালো থাকার জন্য কী করবো বুঝতে পারছিলাম না। কোনো মানুষ অপরাধ করলে পাপবোধটা অল্প সময়েই শেষ হয়ে যায়। কিন্তু খারাপ আমল কেয়ামত পর্যন্ত থেকে যায়।

এই শোবিজ তারকা আরও বলেন, আমি বুঝতে পেরেছি আমি আমার আসল জীবন ভুলে দুনিয়ার দেখানো জীবনধারণ করছি। আল্লাহর নাফারমানি করে কোনো মানুষ কখনও শান্তি পায় না। আপনি যতই চেষ্টা করুন মানুষকে খুশি করার, তাকে সময় দেবার, মানুষ কখনই আপনার কদর করবে না। এর চেয়ে ভালো আপনি আপনার সময় আল্লাহকে খুশি করায় ব্যয় করুন। এতে আমার এবং আপনার আখেরাত সুন্দর হবে।

তিনি আরও লেখেন, আমি এক বছর ধরে বোন সানা খান অনুসরণ করছিলাম। আমি তার কথাগুলো খুব পছন্দ করতাম এবং তার ভিডিও দেখে আমার মধ্যে প্রোগ্রাম শোনার শখ জাগ্রত হয়। আল্লাহর কাছে তওবা করে যে সুখ পেয়েছি, তা ভাষায় বর্ণনা করতে পারবো না। সুখের মধ্যে যা খুঁজছিলাম, প্রার্থনা করে তা পেয়েছি।

সর্বশেষধর্মের টানে মিডিয়া ছাড়লেন বলিউড অভিনেত্রী মেহজাবিনির্যাতনের শিকার হয়ে পুলিশের সাহায্য চেয়েও না পাওয়ার অভিযোগ বিধবার১০ম দিনে জমজমাট অমর একুশে বই মেলাফের ফেসবুকে নিষিদ্ধ তসলিমা নাসরিন!

- Advertisement -

Related Articles

Latest Articles